বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন

নিজের তৈরি হেলিকপ্টারই কেড়ে নিলো যুবকের প্রাণ

যমুনা নিউজ বিডিঃ শখের বসে তৈরি করেছিলেন একটি হেলিকপ্টার, কিন্তু দুর্ভাগ্যক্রমে সেই হেলিকপ্টারের আঘাতেই অকাল মৃত্যু হলো ২৪ বছর বয়সী এক যুবকের।

সম্প্রতি ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য মহারাষ্ট্রের ইয়াভাতমাল জেলায় এই ঘটনা ঘটেছে। সামনে এসেছে মর্মান্তিক এই দুর্ঘটনার ভিডিও ফুটেজও।

পুলিশ জানিয়েছে, হেলিকপ্টারের মধ্যে একটি যান্ত্রিক ত্রুটি ঠিক করতে গিয়েই একটি ব্লেড সজোরে এসে আঘাত করে যুবকের মাথায়। ঘটনাস্থলেই মারা যান তিনি। নিহত ওই যুবকের নাম শেখ ইসমাইল শেখ ইব্রাহিম। তিনি একজন মোটর মেকানিক।

এদিকে এই ঘটনার একটি ভিডিও ফুটেজও প্রকাশ হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, হেলিকপ্টারটির পাখা চালু করতেই যান্ত্রিক ত্রুটির কারণে সেটি ভেঙে যায় এবং সজোরে শেখ ইসমাইল শেখ ইব্রাহিমের মাথায় আঘাত করে। কয়েক সেকেন্ড পর তাকে হেলিকপ্টার থেকে বাইরে পড়ে যেতে দেখা যায়। পরে ঘটনাস্থলে ছুটে যান আশপাশে থাকা মানুষজন।

সংবাদমাধ্যমগুলো বলছে, গত মঙ্গলবার রাতে মহারাষ্ট্রের ইয়াভাতমাল জেলার ফুলসাভাঙ্গি গ্রামে এই ঘটনা ঘটে। সেসময় একটি ওয়ার্কশপে হেলিকপ্টারটিকে পরীক্ষা করে দেখছিলেন শেখ ইসমাইল শেখ ইব্রাহিম নামের ওই যুবক।

গত দু’বছর ধরে এই হেলিকপ্টারটিকে নিজের হাতে তৈরি করেছিলেন ইব্রাহিম। শেষে এই হেলিকপ্টারই তার মৃত্যুর কারণ হয়ে দাঁড়াল। দুর্ঘটনার পর শেখ ইসমাইলকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তাকে মৃত ঘোষণা করা হয়।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com