সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:৫৭ পূর্বাহ্ন

বগুড়ায় করোনায় ৮জনের মৃত্যুঃ নতুন আক্রান্ত ৭৩জন

স্টাফ রিপোর্টার:  বগুড়ায় করোনা আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৮ জনের মৃত্যু হয়েছে। জেলার দুই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এদের মধ্যে ৩জন করোনা পজিটিভ শনাক্ত হয়ে এবং অন্য ৫জন করোনা উপসর্গ নিয়ে মারা যান।

এছাড়া একই সময়ে জেলায় ৪২৬টি নমুনা পরীক্ষা করা হয়েছে এর মধ্যে নতুন করে আরও ৭৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তের হার ১৭ দশমিক ১৩শতাংশ। নতুন করে করোনা থেকে সুস্থ হয়েছেন ১২৮জন।
বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন আজ বুধবার বেলা ১১টার দিকে নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য তুলে ধরেন।

জেলা স্বাস্থ্য দপ্তরের মুখপাত্র ডাঃ তুহিন জানান, করোনায় মারা যাওয়া ৩জনের মধ্যে বগুড়ার ২জন। এরা হলেন- সদরের মিনতাজুর রহমান(৫৬) এবং সোনাতলার রাবেয়া বেগম(৫৩)। এছাড়া বাকি একজন অন্য জেলার। নতুন ৪জন মারা যাওয়ায় জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৬০৬জন( ১২জন অন্য জেলার হওয়ায় বগুড়ার তালিকা থেকে বাদ দেয়া হয়েছে) দাঁড়ালো।

ডা. তুহিন জানান, বগুড়া জেলায় এ পর্যন্ত মোট ১৯ হাজার ৯৭৯জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১৮ হাজার ২১৬জন এবং ১ হাজার ১৫৭ জন চিকিৎসাধীন রয়েছেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com