বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০১:২৩ অপরাহ্ন

ক্রয় করা জমি রক্ষাসহ পরিবারের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন

ষ্টাফ রিপোর্টারঃ ক্রয় করা জমি রক্ষাসহ পরিবারের নিরাপত্তার জন্য প্রশাসনের নিকট অনুরোধ জানিয়েছেন বগুড়া ধুনটের নাংলু গ্রামের মৃত নবীর উদ্দিন ফকির এর ছেলে লুৎফর রহমান। মঙ্গলবার দুপুরে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এই আবেদন জানান।
লিখিত বক্তব্যে তিনি জানান, আমি প্রায় ২৫ বৎসর পূর্বে ৫৫ শতাংশ জমি আমার ভাই এর নামে ক্রয় করে ভোগ দখল করে আসছি। এরপর থেকেই আমাদের প্রতিপক্ষ একই এলাকার মেরাজুল ইসলাম, শিউলী খাতুন, ইসমাইল হোসেন মন্ডল, পারভিন খাতুন আমাদের উক্ত ক্রয় করা জমি অবৈধ দখলের হুমকী প্রদান করে আসচে। তারই জের ধরে ৪/৭/২১ বেলা অনুমান ১১ টার দিকে উক্ত হুমকীর প্রেক্ষিতে থানায় একটি অভিযোগ দায়ের করি।

এরপর সোমবার পারভিন সহ তার কয়েকজন সহযোগী উক্ত জমিতে আমার লাগানো গাছ উপড়ে ফেলে। ইতিপূর্বে আদালতে ঐ জমির উপর আমাদের দায়ের করা মামলায় আদালতে অস্থায়ী নিষেধাজ্ঞা প্রদান করেন। সেই নিষেধাজ্ঞা উপেক্ষা করে গাছ উপড়ে ফেলে এবং আমাদের আর্থিক ক্ষতি সাধন করে। বর্তমানে তারা আমাদেরকে প্রাণে মেরে ফেলারও হুমকী প্রদান করে চলেছে। এমতাবস্থায় আমাদের ক্রয় করা জমি রক্ষাসহ পরিবারের নিরাপত্তার জন্য প্রশাসনের নিকট অনুরোধ করছি।
তপশীলঃ জেলা-বগুড়া, থানা-ধুনট, মৌজা-নাংলু, এম.আর.আর-৩৭৩, আর.এস-৮৬, সাবেক দাগ-১৭৪৮, হালে ৩৩৬৫, পরিমান-৫৫ শতক।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com