মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১০:০১ অপরাহ্ন

বগুড়া প্রধানমন্ত্রীর উপহারের খাদ্য সহায়তা পেল ৪০০ পরিবার

ষ্টাফ রিপোর্টারঃ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়ায় ৪০০ পরিবার পেল খাদ্য সহায়তা উপহার সামগ্রী। রবিবার দুপুরে জেলঅ প্রশাসক কার্যালয়ের সামনে সামাজিক দুরত্ব মেনে কর্মহীন দুঃস্থ ব্যক্তিদের মাঝে এই খাদ্য সহায়তা সামগ্রীগুলি বিতরণ করেন জেলা প্রশাসক জিয়াউল হক। এমসয় বগুড়া জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা শরফুল ইসলঅম উপস্থিত ছিলেন।
ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো ৮ কেজি চাল, এক কেজি ডাল, ৫০০ গ্রাম করে সয়াবিন তেল, চিনি, লবন ও একটি সাবান। সহায়তা উপহার প্রাপ্তদের মধ্যে রয়েছেন, বগুড়া শহর ক্ষুদ্র কাপড় ব্যবসায়ী হকার্স সমিতির ৬০ জন, কাঠ শিল্প শ্রমিক ইউনিয়নের ৮০ জন, এ্যাডমিক ক্যাফে আকবরিয়া গ্রুপের ২১ জন, স্বাধীনতা ফাউন্ডেশনের ২২ জন, ষ্টীল এন্ড ওয়েল্ডিং ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ শ্রমিক ইউনিয়নের ১১০, সংবাদপত্র হকার্স শ্রমিক সদস্য বৃন্দ ৪০ জন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের ৬০ জন।


অনুষ্ঠানে জেলা প্রশাসক জিয়াউল হক বলেন, করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ধারাবাহিক ত্রাণ বিতরণের এই কার্যক্রম অব্যহত থাকবে। লকডাউনের কারণে যারা কাজ করতে পারেনি তাদেরকে দেয়াটাই আমাদের মূল উদ্দেশ্য।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com