শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:২০ অপরাহ্ন

News Headline :
ফিলিস্তিনিদের সঙ্গে ইসরায়েলি বাহিনীর সংঘর্ষে আহত ২ শতাধিক বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিতদের শপথ গ্রহণ বগুড়ায় বিসিকের শ্রমিকেরা পেল করোনার টিকা নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা বগুড়ার শজিমেক হাসপাতালে শুরু হলো স্টেনটিং কার্যক্রম সেনাবাহিনীর ৫০ বছর পূর্তি উপলক্ষে বর্ণাঢ্য আয়োজন রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৫ নন্দীগ্রামে কৃষকের আলুর ক্ষেত নষ্ট করলো দূর্বৃত্তরা সাংবাদিক রিয়াজ চৌধুরীর ওপর সন্ত্রাসী হামলায় বিএফইউজে-ডিইউজের উদ্বেগ-নিন্দা দেশনেত্রী খালেদা জিয়া আমাদের স্বাধীনতার প্রতীক আমাদের স্বার্বভৌমত্বের প্রতীক..সাবেক এমপি লালু

কোম্পানীগঞ্জে সাবেক যুবলীগ নেতাকে গুলি

নোয়াখালী প্রতিনিধিঃ  নোয়াখালীর কোম্পানীগঞ্জে শাহজাহান সাজু নামের সাবেক এক যুবলীগ নেতাকে গুলি করেছে সন্ত্রাসীরা। গুলিবিদ্ধ সাজু ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে। হামলাকারীরা সাজুকে গুলির পাশাপাশি হাতুড়ি দিয়ে পিটিয়ে তার বাম পা ও দুই হাতও ভেঙে দেয়।

রোববার (৮ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৯নং ওয়ার্ডে স্থানীয় একটি ফার্নিচার দোকানে এ ঘটনা ঘটে।

এ হামলার জন্য মেয়র কাদের মির্জার অনুসারীদের দায়ী করছেন সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সমর্থকরা। তবে তা অস্বীকার করেছে মেয়র মির্জার সমর্থকরা।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুরে ওই ফার্নিচার দোকানে বসেছিল সাজু। এ সময় ৭-৮ জন সন্ত্রাসী দুইটি সিএনজি যোগে এসে সাজুর ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় তারা হাতুড়ি ও লোহার রড দিয়ে সাজুকে বেদম মারধর করে এবং কয়েক রাউন্ড গুলি করে চলে যায়।

পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তবে হামলাকারীদের কাউকে পাওয়া যায়নি। আহত ব্যক্তির পক্ষ থেকে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com