শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৪ অপরাহ্ন

নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে শ্রমিক নিহত

যমুনা নিউজ বিডিঃ নারায়ণগঞ্জ শহরের মন্ডলপাড়া এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে সুমন ঢালী (২৫) নামে এক হোসিয়ারি শ্রমিক নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেল তিনটায় ছুরিকাঘাতের পর আহত সুমনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

নিহত সুমন নগরীর দেওভোগ পাক্কা রোড এলাকার গার্মেন্টস গলির ভেতরে ভাড়াটে বাড়ির বাসিন্দা আবদুর রহিমের ছেলে। পুলিশ ও স্বজনদের ধারণা, ছিনতাইকারী চক্রের কবলে পড়ে ছুরিকাঘাতে আহত হয়ে সুমন নিহত হয়েছেন। তবে এ ঘটনার ব্যাপারে নিশ্চিত করে কিছু জানাতে পারেনি সদর থানা পুলিশ।

নিহত সুমনের ছোট বোন সুবর্ণা ও বন্ধু জামাল হোসেন জানান, সুমন ফতুল্লার শিবু মার্কেট এলাকায় একটি হোসিয়ারি কারখানায় কাজ করতো। মঙ্গলবার দুপুর দুইটায় বাসা থেকে বের হন। বিকেল তিনটার সময় মন্ডলপাড়া এলাকায় তিনি ছিনতাইকারী চক্রের কবলে পড়ে। এসময় ছিনতাইকারীরা তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ছুরিকাঘাতে সুমনের নাড়িভুঁড়ি বের হয়ে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে সদর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। তবে অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক সুমনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সেখানে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত বলে ঘোষণা করেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, নিহত সুমনের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়না তদন্ত সম্পন্ন হলে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজামাল বলেন, সুমন নামে ছুরিকাঘাতে আহত এক যুবককে ফতুল্লার ইসদাইর এলাকা থেকে সদর জেনারেল হাসপাতালের (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে শুনে আমরা খোঁজখবর নেওয়া শুরু করি। তবে মন্ডলপাড়াসহ বিভিন্ন স্থানে পুলিশ পাঠিয়ে কোন সত্যতা পাইনি। তবে আমাদের খোঁজখবর নেওয়ার কাজ অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com