শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:২৯ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ইয়াবা উদ্ধার করেছে বিজিবি, আটক ২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার চাঁনশিকারী ও পোলাডাংগা সীমান্ত এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে নিষিদ্ধ মাদক ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের সদস্যরা। অভিযানে ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হলেও ৮জন আসামী পালিয়ে যেতে সক্ষম হয়।

আটককৃতরা হলো- জেলার ভোলাহাট উপজেলার ফুটানি বাজার এলাকার চাঁনশিকারী গ্রামের তহরুল ইসলামের ছেলে ইদু মিয়া (২৭) এবং পোলাডাংগা এলাকার কাশমিরপাড়া গ্রামের জিল্লুর রহমানের ছেলে রফিকুল ইসলাম।

পলাতক আসামীরা হলো- উপজেলার ফুটানি বাজার এলাকার হোসেনভিটা গ্রামের সিরাজুল হোসেনের ছেলে বাবু (৩৫) ও হালিম (৩০), হাবাসপুর গ্রামের পলুর ছেলে মিলন (৩৫), চাঁনশিকারী গ্রামের ইদ্রিসের ছেলে সানোয়ার, চামুচা গ্রামের ইয়াসিনের ছেলে মাজেদ ওরফে লুটু, আলালপুর গ্রামের নিয়াজ উদ্দিনের ছেলে করিম ওরফে বাতু, সুরানপুর এলাকার ইমামনগর গ্রামের আব্দুল ওহাবের ছেলে আলম (৪০) এবং ভোলাহাট এলাকার জাদুনগর মন্দিরপাড়া গ্রামের ছিদ্দিকুর রহমানের ছেলে পালু শেখ (৪৫)।

এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে রহনপুর ব্যাটালিয়ন ৫৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মো. আমীর হোসেন মোল্লা জানিয়েছেন, নিজস্ব তথ্যের ভিত্তিতে সোমবার বিকাল সাড়ে ৪টায় ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমানের নেতৃত্বে ব্যাটালিয়নের অধীনস্থ চাঁনশিকারী বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ২০০ মেইন হতে দেড় কি. মি. বাংলাদেশের অভ্যন্তরে বিশেষ অভিযান পরিচালনা করে ১ লক্ষ ৫৩ হাজার টাকা মূল্যের ৫১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আসামী ইদুকে এবং এর আগে অপর এক অভিযানে একই দিন দুপুর সাড়ে ১২টায় ব্যাটালিয়নের অধীনস্থ জেকে পোলাডাংগা বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ২০১/৫৪-এস হতে ৮ শত গজ বাংলাদেশের অভ্যন্তরে কাশমিরপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১ লক্ষ ১৭ হাজার টাকার ৩৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ রফিকুলকে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবাসহ ধৃত এবং পলাতক আসামীদের ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করা হয়েছে

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com