শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৫ অপরাহ্ন

বগুড়ায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করল ‘নেসডো’

ষ্টাফ রিপোর্টারঃ  বগুড়ায় গরীব ও দুস্থদের মাঝে ১টাকার ডাল ভাত বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে শহরের নারুলী গণকবরে ‘নেসডো’ এই অনুষ্ঠানের আয়োজন করে।  অনুষ্ঠানে নেসডো’র কো-চেয়ারম্যান সাজ্জাদ আলীর সভাপতিেেত্ব কর্মসূচির উদ্বোধন করেন বীরমুক্তিযোদ্ধা এম এ গণি সরকার।

এসময় উপস্থিত ছিলেন নারুরী ফাঁড়ির এ এস আই সিতেশ, মেহেদী আলম রিপন, রাশেদ আহম্মেদ, মাহবুবুর রহমান রঞ্জু।  এতে বক্তব্য রাখেন সংগঠনের চেয়ারম্যান মো. সামিনুর ইসলাম সুমন। তিনি বলেন, করোনাকালিন সময়ে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাদ্য বিতরণ কমসূচি আগামীতে অব্যাহত থাকবে। এজন্য সকলের সহযোগিতা দরকার। সকল ধর্মের একই সুর মানুষকে ভালোবাসা। সৃষ্টির সেরা জীব মানুষকে ভালোবাসতে হলে তাদের সুখে-দুখে পাশে দাঁড়াতে হবে। ‘জীবের প্রেম করে যে জন, সে জন সেবিছে ঈশ্বর’ অর্থ্যাৎ মানবসেবা ব্যতিত ¯্রষ্টার নৈকট্য লাভ করা সম্ভব নয়। ধর্ম-বর্ণ, গোত্র নির্বিশেষে ভেদাভেদ ভুলে গিয়ে একে অপরের পরিপূরক হিসেবে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার নোভেল করোনা ভাইরাস মোকাবেলায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় আমাদের উচিত সরকারের পাশাপাশি তাদের পাশে দাঁড়ানো।
অনুষ্ঠানে স্বেচ্ছাসেবী হিসেবে উপস্থিত ছিলেন রাজু, পলাশ, মানিক, শাহিন, জিহাদ, রাসেল, নাদিম, জাকির, সাহিব, রাজু, রনি প্রমুখ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com