বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০১:২১ অপরাহ্ন

পলাশবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ জনের পরিচয় মিলেছে

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে সড়ক দুর্ঘটনায় কাভার্টভ্যান-সিএনজি সংঘর্ষে চলন্ত সিএনজির চালকসহ নিহত হয় ৪ জন। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন এক শিশুসহ ৩ জন। নিহত ও আহতদের পরিচয় মিলেছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা সূত্রে জানা যায়, পলাশবাড়ী পৌরশহরের রংপুর-বগুড়া মহাসড়কের প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র নামক স্থানে সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ী গ্রামের আব্দুল হাই মিয়ার ছেলে সিএনজি চালক সবুজ মিয়া (৩২), ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বিশ্রামপুর গ্রামের জাহেরুল ইসলামের ছেলে আব্দুল খালেক (২৮) ও তার স্ত্রী ঋতি খাতুন (২০) এবং বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার রায়নগর মধ্যপাড়া গ্রামের বাবু প্রামানিকের মেয়ে শাম্মী আক্তার (২৮)।
আহতরা হলেন, নিহত শাম্মী আক্তারের ছেলে সিএনজির যাত্রী শুভ মিয়া (৭), রংপুরের গারাগাছ উপজেলার বাংলাবাজারের আনারুলের ছেলে শাহ আলম (৪৫) ও জিন্টু (৩০)। বর্তমানে শাহ আলম ও জিন্টু রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মো. খায়রুল ইসলাম নিহতদের পরিচয়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য; শুক্রবার (৩০ জুলাই) বিকেল পোনে ৬টার দিকে পলাশবাড়ী পৌরশহরের প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র সংলগ্ন মহাসড়কে সড়ক দূর্ঘটনায় কাভার্টভ্যান-সিএনজি সংঘর্ষে সিএনজির চালকসহ নিহত হয় ৪ জন এবং আহত হয়েছেন এক শিশুসহ ৩ জন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com