শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:১০ অপরাহ্ন

পরিদর্শন ও নিরীক্ষা বিভাগের ডিডিকে পবিত্রতা অনুশীলনের জন্য এমওই প্রদান

মামুন-উর-রশিদ বগুড়া: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের অধীনে পরিদর্শন ও নিরীক্ষা বিভাগের উপ-পরিচালক ড. রেহেনা খাতুনকে তার কার্যালয়ে পবিত্রতা ও সততা অনুশীলনের জন্য পুরস্কৃত করা হয়। এই বছরের ১৯ জুলাই রাজধানীতে বিভাগটি।

এই বছর থেকে জাতীয় পবিত্রতা অনুশীলন, উদ্ভাবন এবং বার্ষিক কর্মক্ষমতা চুক্তি (এপিএ) -এ পুরস্কার, ভর্তুকি প্রদান কার্যক্রম শুরু করেছে। ২০২০-২০১২ অর্থবছরের অধিবেশনে জাতীয় পবিত্রতা বিষয়ক স্কেলে চরম পবিত্রতা ও সততা প্রদর্শনের জন্য তাকে ভূষিত করা হয়েছিল।

শিক্ষা মন্ত্রনালয়ের অধীন পরিদর্শন ও নিরীক্ষা অধিদফতরের পরিচালক (এমওই) অধ্যাপক মোঃ ওলিউল্লাহ আজমোতগীর বিভাগের উপ-পরিচালক (ডিডি) ডাঃ রেহেনা খাতুনকে সম্মাননা প্রদান করেন কারণ তিনি সততার প্রতীক হিসাবে পরিচিত এবং শিক্ষা ক্যাডারে পবিত্রতা।

পুরষ্কার প্রদান অনুষ্ঠানের সময় একই বিভাগের যুগ্ম পরিচালক বিপুল চন্দ্র সরকার উপস্থিত ছিলেন।

ডা. রেহেনা রংপুর শহরের তাজহাট এলাকায় একটি পরিশীলিত পরিবারে জন্মগ্রহণ করেন এবং তিনি কারমাইকেল কলেজ, রংপুর এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষা সমাপ্ত করার পর ১৬ তম বিসিএস থেকে শিক্ষা ক্যাডারে যোগদান করেন।

ডা. রেহেনা ছিলেন রাংগস ইলেকট্রনিক্স লিমিটেড, ঢাকার সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) এবং কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতির সাবেক সাধারণ সম্পাদক, রংপুর রকিবাস সুলতান মানিকের সেরা অর্ধেক।

তিনি তার পিতার বিদেহী আত্মাকে এবং তার সবচেয়ে সম্মানিত বয়স্ক সম্মানিত মাকে পবিত্রতা পুরস্কার উৎসর্গ করেছিলেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com