মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১২:৪২ অপরাহ্ন

বগুড়ায় প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে যুবক গ্রেফতার

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে মনির উদ্দিন (৩৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে সদর উপজেলার লতিফপুর কলোনী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মনির নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদাবাজি করতেন বলে জানিয়েছেন বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার (লেফটেন্যান্ট কমান্ডার) মো. আব্দুল্লাহ আল মামুন। মনির বগুড়া সদর উপজেলার সূত্রাপুর এলাকার বাসিন্দা। তার বাবার নাম আব্দুল গফুর।

র‌্যাব জানায়, মঙ্গলবার রাতে লতিফপুর কলোনী এলাকায় সাংবাদিক পরিচয়ে  বিভিন্ন মেডিকেল ডায়গনস্টিক সেন্টার ও ফার্মেসিতে চাঁদাবাজি করছিলেন মনির। খবর পেয়ে তাকে গ্রেফতার করা হয়। ওই সময় তার কাছ থেকে সাংবাদিকতার ভুয়া পরিচয়পত্র, মোটরসাইকেল, মুঠোফোন ও নগদ ১ হাজার ৬০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, মনিরের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় মাদক, নারী ও শিশু নির্যাতনসহ কয়েকটি মামলা তদন্তাধীন রয়েছে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তিনি (মনির) দীর্ঘদিন ধরে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানে চাঁদাবাজি করতেন। মনির মাদক ব্যবসায়ের সঙ্গেও জড়িত রয়েছেন। তার বিরুদ্ধে সদর থানায় মামলা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com