সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:৫২ পূর্বাহ্ন

বগুড়ায় আ’লীগনেতা রকির জানাজা সম্পন্ন ; হত্যার বিচারের দাবি স্থানীয় আ’লীগের

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া সদর উপজেলার ফাঁপোড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রকির (৩৩) জানাজা সম্পন্ন হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৪টায় ফাঁপোড় ঈদগাহ মাঠে তার প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক করস্থান ফুলবাড়ীতে তাকে কবরস্থ করা হয়। গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ফাঁপোড় হাটখোলা মাঠে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।
নিহত মমিনুল ইসলাম রকি বগুড়া সদর উপজেলার ফাঁপোড় ইউনিয়নের মণ্ডলপাড়ার মৃত সিরাজুল ইসলামের ছেলে। তিনি ফাঁপোড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি আসন্ন ফাঁপোড় ইউনিয়নের নির্বচোচনে চেয়ারম্যান প্রার্থী ছিলেন।
বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) ফয়সাল মাহমুদ জানান, পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। ঘাতকদের চিহ্নিত ও গ্রেফতারে অভিযান চলছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, মমিনুল ইসলাম রকি এলাকায় বসবাস না করলেও নির্বাচনে প্রার্থিতার কারণে জনসংযোগ ও এলাকার বিভিন্ন কর্মসূচিতে অংশ নিতেন।
মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে তিনি ফাঁপোড় হাটখোলা মাঠে এলাকার লোকজনের সঙ্গে গল্প করছিলেন। এ সময় বিভিন্ন দেশীয় অস্ত্রে সজ্জিত একদল দুর্বৃত্ত সেখানে এসে তাকে ঘিরে ফেলে। অন্যরা পালিয়ে গেলে দুর্বৃত্তরা রকির হাত কেটে চলে যায়। পরবর্তীতে ৫/৭ মিনিট পর তারা আবারো এসে রকির মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মৃতু্্য নিশ্চিত করে ফেলে রেখে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।
বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুল আলম রাজসহ ফাঁপোড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রাজু মণ্ডল জানান, যারা এই হত্যাকান্ড চালিয়েছে অবশ্যই তাদের বিচারের আওতায় আনতে হবে।
এদিকে পুলিশের একাধিক টিম জড়িতদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা করলেও গত ২৪ ঘন্টায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com