বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১১:৫১ পূর্বাহ্ন

বগুড়ায় এমপি সিরাজের হাই-ফ্লো ন্যাজোল ক্যানোলা প্রদান

ষ্টাফ রিপোর্টারঃ ২৫০ শয্যা বিশিষ্ট বগুড়া সরকারী মোহাম্মাদ আলী কোভিড হাসপাতালের সংকটাপন্ন রোগীদের চিকিৎসা সহায়তায় দুটি হাইফ্লো ন্যাজাল ক্যানোলা উপহার দিলেন বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া-৬ আসনের (সদর) আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজ। নিজস্ব অর্থায়নে রবিবার সকালে বগুড়া সিভিল সার্জন কার্যালয়ে সিভিল সার্জন ডা. গওসুল আজিম চৌধুরীর হাতে হাইফ্লো ন্যাজাল ক্যানোলা দুটি তুলে দেন।

হস্তান্তর অনুষ্ঠানে সংসদ সদস্য গোলাম মো. সিরাজ ভার্চুয়ালী অংশগ্রহণ করেন এবং উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক একেএম সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলাল, কেন্দ্রীয় সদস্য আলী আজগর তালুকদার হেনা, ড্যাব বগুড়া জেলা সভাপতি অধ্যাপক ডা. শাহ মো. শাহজাহান আলী, সাধারণ সম্পাদক ডাঃ ইউনুস আলী, বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু, মোহাম্মাদ আলী হাসপাতালের তত্বাবধায়ক ডা. এটিএম নুরুজ্জামান, আরএমও ডা. শফিক আমিন কাজল, ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান।

বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজ এসময় বলেন, করোনায় আক্রান্তদের উচ্চ মাত্রার অক্সিজেন সরবরাহের জন্য হাইফ্লো ন্যাজাল ক্যানোলা প্রদান করা হলো। করোনাকালীন সংকটকালে মানুষের জীবন বাঁচাতে রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারী কর্মকর্তা, ব্যবসায়ী দলমত নির্বিশেষে সকলের এক যোগে কাজ করে যেতে হবে। বিএনপি সাধ্যমত সবসময় মানুষের বিপদে পাশে ছিল এবং এখনও আছে।
উল্লেখ্য, এর আগে বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজ বগুড়ার দুটি সরকারি হাসপাতালে বেশ কিছু মাস্ক, পিপিই, করোনাকালিন স্বাস্থ্যসামগ্র চিকিৎসকদের হাতে তুলে দেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com