বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০১:১৩ অপরাহ্ন

পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের অপরিবর্তিত দল ঘোষণা

যমুনা নিউজ বিডিঃ পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। যেখানে চলমান শ্রীলঙ্কার সিরিজের স্কোয়াড থেকে কোন পরিবর্তন আনেনি ইসিবি।

ইতোমধ্যে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ জিতে নিয়েছে ইংল্যান্ড। ২-০ তে এগিয়ে থাকা সিরিজের শেষ ম্যাচ মাঠে গড়াবে রবিবার ব্রিস্টলে। লঙ্কানদের সফর শেষ হওয়ার আগেই পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে ইসিবি।  পারিবারিক সমস্যার কারণে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়ছিলেন ডেভিড মালান। তাঁর বদলি হিসেবে স্কোয়ডে ডাক পেয়েছেন টম ব্যান্টন। লঙ্কানদের বিপক্ষে এখন পর্যন্ত খেলা না হলেও পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে নিজের জায়গা ধরে রেখেছেন।

এদিকে প্রথমবারের মতো ইংল্যান্ডের স্কোয়াডে জায়গা পেলেও এখন পর্যন্ত অভিষেক হয়নি জর্জ গার্টনের। টি-টোয়েন্টি ব্লাস্টের গেল দুই মৌসুমে ১৩.৫৪ গড়ে ২২ উইকেট নিয়েছেন গার্টন। শেষ দিকে ব্যাট হাতেও অবদান রাখতে পারাার ক্ষমতার পাশপাশি গতিময় বোলিং করতে পারেন তিনি। তাতেই মন কেড়েছিল ইসিবির নির্বাচকদের। যে কারণে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে প্রথমবারের মতো ইংল্যান্ড দলে সুযোগ পেয়েছিলেন গার্টন। অভিষেক না হলেও পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলেও রয়েছেন তিনি। আগামী ৮ জুলাই কার্ডিফে সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে ইংল্যান্ড ও পাকিস্তান। সিরিজের বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ১০ ও ১৩ জুলাই। শেষ ম্যাচ দুটি হবে যথাক্রমে লর্ডস ও এজবাস্টনে। সিরিজটি আইসিসি ওয়ানডে সুপার লিগের অন্তর্ভুক্ত। ইংল্যান্ড ওয়ানডে দল: ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলি, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কারান, টম ব্যান্টন, টম কারান, লিয়াম ডওসন, জর্জ গার্টন, লিয়াম লিভিংস্টোন, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।

ওয়ানডে সিরিজের সূচি: প্রথম ওয়ানডে – ৮ জুলাই, কার্ডিফ
দ্বিতীয় ওয়ানডে – ১০ জুলাই, লর্ডস
তৃতীয় ওয়ানডে – ১৩ জুলাই, এজবাস্টন

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com