শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:১২ অপরাহ্ন

News Headline :
ফিলিস্তিনিদের সঙ্গে ইসরায়েলি বাহিনীর সংঘর্ষে আহত ২ শতাধিক বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিতদের শপথ গ্রহণ বগুড়ায় বিসিকের শ্রমিকেরা পেল করোনার টিকা নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা বগুড়ার শজিমেক হাসপাতালে শুরু হলো স্টেনটিং কার্যক্রম সেনাবাহিনীর ৫০ বছর পূর্তি উপলক্ষে বর্ণাঢ্য আয়োজন রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৫ নন্দীগ্রামে কৃষকের আলুর ক্ষেত নষ্ট করলো দূর্বৃত্তরা সাংবাদিক রিয়াজ চৌধুরীর ওপর সন্ত্রাসী হামলায় বিএফইউজে-ডিইউজের উদ্বেগ-নিন্দা দেশনেত্রী খালেদা জিয়া আমাদের স্বাধীনতার প্রতীক আমাদের স্বার্বভৌমত্বের প্রতীক..সাবেক এমপি লালু

বগুড়ায় ৩য় দিন চলছে কঠোর বিধি নিষেধ

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় কঠোর বিধিনিষেধ এর ৩য় দিন ছিল আগের তুলনায় ঢিলেঢালা। সব রকমের মানুষ ও যান চলাচল ছিল । মানুষ অপ্রয়োজনে রাস্তায় ঘোরা ফেরা করেছে। শহরের জিরো পয়েন্ট সাতমাথা ও আশেপাশে দোকানপাট বন্ধ থকালেও পৌর এলাকার অন্যন্য স্থানে দোকান পাট ছিল খোলা। সাধারণ সময়ে শহরে দিনের বেলায় ট্রাক চলাচল বন্ধ থাকে। কিন্তু লকডউনের ৩য়  দিনে শহরে ট্রাক প্রবেশ করতে দেখা গেছে। প্রাইভেট কার মাইক্রোবাস চলাচল করেছে অবাধে। সিএনজি থ্রি হুইলার ও অটো রিকশা চলাচল করতে দেখা গেছে। শহরের ফুটপাথ ছিল হকারদের দখলে।
শহরের বিভিন্ন  এলাকায় সেনা সদস্যদের টহল দিতে  দেখা গেছে,  শহরের প্রানকেন্দ্র সাতমাথায় ট্রাফিক পুলিশ মোটরসাইকেল থামিয়ে জিজ্ঞাসাবাদ করে কাগজপত্র না থাকলে মামলা দিচ্ছেন। শহরের অন্যান্য স্থানে অবাধে চলাচল করছে মোটর সাইকেলগুলো। শহরের কাঠলতলা থেকে ফলেহ আলী বাজার সড়কের দুই ধারে ফুটপাত দখল করে হকাররা দোকান সাজিয়েছে যদিও কাচাঁবাজার সরিয়ে নবাববাড়ী সড়কে উন্মুক্ত স্থানে করা হয়েছে। সন্ধার পর প্রতিদিন রেল লাইনের দুধারে বাজার বসতে দেখা গেছে।
নির্বাহী ম্যাজিষ্ট্রেটের ভ্রাম্যমাণ গাড়ি আসার সংবাদ পেলেই দোকানীরা সাটার নামিয়ে ফেলছেন। ম্যাজিষ্ট্রেট চলে গেলেই আবার দোকান খুলে বেচা কেনা শুরু হয়ে যাচ্ছে।
এদিকে স্বাস্থ্যবিধি না মানার কারণে জেলা শহরের করোনা সংক্রমণের হার সব চেয়ে বেশি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com