মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৯:০০ অপরাহ্ন

বগুড়ায় স্বাধীন হত্যা মামলায় জড়িত ১শিক্ষককে গ্রেপ্তার করল সিআইডি

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার শিবগঞ্জে মাদ্রাসাছাত্র স্বাধীন (৭) হত্যা মামলায় জড়িত সন্দেহে শহিদুল ইসলাম(২৭) নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে সিআইডি। সোমবার ভোরে  শেরপুর উপজেলার বিনোদপুর পূর্বপাড়া নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শহিদুল ওই এলাকার শরিফুল ইসলামের ছেলে। এছাড়া শিবগঞ্জ উপজেলার বেলতলী হাফিজিয়া মাদ্রাসার প্রাক্তন মুহতামিম।

মঙ্গলবার রাতে  এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব নিশ্চিত করেছে সিআইডি বগুড়া।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, চলতি বছরের ১৬ জানুয়ারি রাতে যেকোন এম সময় দুর্বৃত্তরা ওই মাদ্রাসার শিশু শ্রেণির ছাত্র ও শিবগঞ্জ উপজেলার জাহাঙ্গীরাবাদ আমতলী মাছপাড়া এলাকার শাহ আলমের ছেলে স্বাধীন (৭) কে শ্বাসরোধ করে হত্যা করে মাদ্রাসা সংলগ্ন মাটিয়ান নদীর পাশে ফেলে রেখে পালিয়ে যায়।  এ ঘটনায় স্বাধীন এর বাবা  শাহ আলম বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে গত ১৭ জানুয়ারি  শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

শিবগঞ্জ থানা পুলিশের তদন্তে কোন অগ্রগতি না থাকায়  আদালত মামলাটির  তদন্তভার সিআইডি বগুড়া জেলার উপর অর্পণ করেন।  আদালতের আদেশের প্রেক্ষিতে সিআইডি বগুড়া জেলা মামলাটি অধিগ্রহণ করে মামলার তদন্তকারী অফিসার হিসেবে  সিআইডি বগুড়া জেলার পুলিশ পরিদর্শক  খন্দকার ফুয়াদ রুহানীকে নিযুক্ত করেন।

সিআইডি বগুড়া জেলার তদন্তকারী অফিসার গত ১৮ মার্চ  মামলাটির তদন্তভার গ্রহণ করেন ।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সিআইডি বগুড়া জেলার বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ কাউছার সিকদার এর প্রত্যক্ষ দিক নির্দেশনায় বিজ্ঞানভিত্তিক তদন্তের মাধ্যমে মামলার তদন্তকারী অফিসার এর নেতৃত্বে সিআইডি বগুড়া জেলার একটি বিশেষ টিম ওই মাদ্রাসা শিক্ষক শহিদুল ইসলামকে গ্রেফতার করতে সক্ষম হয়। জিজ্ঞাসাবাদ শেষে গ্রেপ্তারকৃত ওই মাদ্রাসার শিক্ষককে  মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com