বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:১৩ অপরাহ্ন

বিএনপি থেকে কেন্দ্রীয় দুই নেতার পদত্যাগ

ঢাকা অফিস : ব্যক্তিগত ও শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে বিএনপির দুই কেন্দ্রীয় নেতা দলের প্রাথমিক সদস্যসহ সব পর্যায়ের পদ থেকে পদত্যাগ করেছেন। তারা হলেন-দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেজর (অব.) মো. হানিফ এবং সাবেক বন ও পরিবেশবিষয়ক সম্পাদক কর্নেল (অব.) মো. শাহজাহান মিয়া।

সোমবার (২৮ জুন) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় দফতরে তারা একসঙ্গে নিজেদের পদত্যাগপত্র জমা দিয়েছেন। মেজর (অব.) মো. হানিফ মঙ্গলবার (২৯ জুন) দুপুরে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পদত্যাগের কারণ সম্পর্কে জানতে চাইলে হানিফ বলেন, ব্যক্তিগত কারণে পদত্যাগ করেছি। বয়স হয়েছে, শারীরিক অসুস্থতার কারণে পদত্যাগ করেছি। গতকাল (সোমবার) আমি এবং কর্নেল (অব.) শাহজাহান সাহেব একইসঙ্গে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে গিয়ে আমাদের পদত্যাগপত্র জমা দিয়ে রিসিভ করিয়ে এনেছি।’ দল থেকে পদত্যাগ করলেন নাকি রাজনীতি থেকে অবসর নিলেন-এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘বিএনপি থেকে পদত্যাগ করেছি।’ অন্য কোনো রাজনৈতিক দলে যাবেন কিনা- জানতে চাইলে হানিফ বলেন, ‘না, অন্য কোনো রাজনৈতিক দলে যাব না।’

তবে এ বিষয়ে কর্নেল (অব.) শাহজাহান মিয়ার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এদিকে এই দুই নেতার পদত্যাগের বিষয়ে জানতে চাইলে বিএনপির কেন্দ্রীয় দফতরের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, এ বিষয়ে তিনি কিছুই জানেন না।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com