সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:০৬ পূর্বাহ্ন

বগুড়া সদরে করতোয়া নদী থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া সদরে করতোয়া নদী থেকে অজ্ঞাত (৫০) এক ব্যক্তির হাত-বাঁধা বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল আনুমানিক ৬টায় শাখারিয়া ইউনিয়নের দক্ষিণ পাড়া থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। পরে সন্ধ্যা ৭টায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। পুলিশের ধারণা সোমবার কোন এক সময় ওই ব্যক্তিকে হত্যা করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ওসি তদন্ত আবুল কালাম আজাদ।

সদর থানা পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় স্থানীয়রা লাশটি ভেসে থাকতে দেখে জাতীয় পরিসেবা ৯৯৯ এর মাধ্যমে পুলিশকে জানায়। লাশের শরীরে প্রাথমিক ভাবে কোন ক্ষত চিহ্ন পাওয়া যায়নি তবে তার দু’হাত বাঁধা ছিল। স্থানীয়রা কেউ লাশটি চিনতে না পারায় প্রাথমিক ভাবে লাশের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ জানান, আমরা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। প্রাথমিক ভাবে আমরা নিহতের পরিচয় এখনও শনাক্ত করতে পারিনি। তিনি আরও জানান, ঘটনাস্থলে আমিসহ আমাদের একাধিক টিম আলামত সংগ্রহে কাজ করছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com