মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৮:৪৬ অপরাহ্ন

বগুড়ায় কঠোর অবস্থানে পুলিশ

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে পুলিশ । জেলার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা রবিবার মাঠে নেমে অভিযান পরিচালনা করেন ।  রোববার সকাল সাড়ে ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত শহরের সাতমাথায় পুলিশ সুপার এ অভিযান পরিচালনা করেন। এ সময় শহরে রিক্সা,মোটর সাইকেল ও গাড়ি থামিয়ে যাত্রীদের পরিচয় এবং রাস্তার বের হওয়ার কারণ জিজ্ঞাসা করা হয়।

যেসব মানুষ জরুরি সেবার সঙ্গে সম্পৃক্ত বা চিকিৎসা সেবা নিতে বের হয়েছে শুধুমাত্র তাদের চেকপোস্ট অতিক্রম করার অনুমতি দিয়ে অন্যদের ফিরিয়ে দেওয়া হয়েছে।  পাশাপাশি অভিযানের আড়াই ঘন্টায় মটরযান আইনে বিভিন্ন যানবাহনে ৪২ টি মামলায় ১লক্ষ ৭৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  পুলিশ সুপার বলেন, প্রতিদিন করোনা সংক্রমণ ও মৃত্যু বৃদ্ধি পাচ্ছে। তারপরও মানুষ নানা অজুহাতে প্রতিদিন বেরিয়ে আসছে। আমরা চেষ্টা করছি আইন প্রয়োগ করে মানুষের চলাচল কমিয়ে আনার।  তিনি আরও জানান, সামনে কঠোর লকডাউন বাস্তবায়নে আমরা কাজ করবো।

অভিযানে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরী, (অপরাধ) আব্দুর রশীদ, (ডিএসবি) মোতাহার হোসেন, (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ, সদর থানার ওসি সেলিম রেজা ও ট্রাফিক পরিদর্শক রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন৷

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com