মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৯:৫০ অপরাহ্ন

বগুড়ায় সফিউল হত্যা মামলার আসামি গ্রেফতার

ষ্টাফ রিপোর্টারঃ  বগুড়ার মাটিডালিতে চাঞ্চল্যকর সফিউল ইসলাম হত্যায় জড়িত পলাতক আসামী পাভেল জিলাদার (২৩) গ্রেফতার করেছে পুলিশ।  শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টায় ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির একটি দল ঢাকার হাতিরঝিল থেকে তাকে গ্রেফতার করে।  আসামী  পাভেল শহরের ধরমপুর এলাকার মৃত আইনুল জিলাদারের ছেলে।

শনিবার আদালতে দেওয়া জবানবন্দিতে পাভেল জানায়, মসলা কেনা নিয়ে বিবাদের জেরে তিনি ও তার মহল্লার কিছু বন্ধুরা মিলে সফিউলকে হত্যা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ওসি সেলিম রেজা।

ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) সুজন মিয়া  জানান, ১৪ এপ্রিল মঙ্গলবার রাত পৌণে ১২টার দিকে শহরের মাটিডালী এলাকায় সফিউল ইসলাম (৩৫) মেইন রাস্তার সাথে নিজ বাড়ির উল্টো পাশ্বে ছুরিকাঘাত করে হত্যা করে দূর্বত্তরা। হত্যার স্বীকার সফিউল শহরের রাজাবাজারে একটি মুদি দোকানে কাজ করতো।

পরের দিন নিহতের মা সুরাইয়া আক্তার পারুল বেওয়া বাদি হয়ে সদর থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, প্রথমে বিষয়টি ক্লুলেস থাকলেও ঘটনার সাথে জোড়া থাকা স্থানগুলোর সিসিটিভি ফুটেজ দেখে আমরা নিশ্চিত হয় পাভেল এ হত্যাকান্ডে জড়িত ছিল। তবে ঘটনার পর থেকে সে পলাতক থাকায় আমরা তাকে গ্রেফতার করতে পারছিলাম না। পরে শুক্রবার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাকে ঢাকা থেকে গ্রেফতার করেছি।

বগুড়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ জানান, ঘটনার পরে আমরা সিসিটিভি ফুটেজ দেখে আসামি শনাক্ত করতে সক্ষম হয়। গ্রেফতার পাভেল আজ আদালতে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। পাশাপাশি আমরা জড়িত বাকিদের নামও জানতে পেরেছি তবে তদন্তে স্বার্থে তা এখন প্রকাশ করছি না। দ্রুত তাদেরও গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com