বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৫২ অপরাহ্ন

বিইউজে’র দৈনিক চাঁদনী বাজার ইউনিটের চীফ মুক্তা, ডেপুটি চীফ বিধান

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) এর দৈনিক চাঁদনী বাজার ইউনিট গঠন করা হয়েছে। শুক্রবার দুপুরে বগুড়া শহরের চকযাদু রোডে দৈনিক চাঁদনী বাজার পত্রিকার কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় আমিনুল ইসলাম মুক্তা কে ইউনিট চীফ এবং বিধান চন্দ্র সিংহ কে ডেপুটি ইউনিট চীফ করে মোট ১৬ সদস্যের ইউনিট গঠন করা হয়।

নব-গঠিত ইউনিটের ডেপুটি চীফ বিধান চন্দ্র সিংহের সভাপতিত্বে সভায় দৈনিক চাঁদনী বাজার পত্রিকার পক্ষে বক্তব্য রাখেন পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি ও বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাগর কুমার রায় এবং পত্রিকার বার্তা সম্পাদক ও এটিএন নিউজ এর উত্তরাঞ্চলীয় ব্যুরো প্রধান চপল সাহা। পত্রিকার স্টাফ রিপোর্টার সঞ্জু রায়ের সঞ্চালনায় সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু ও সাধারণ স¤পাদক জে.এম রউফ।

বিউইজে’র পক্ষে তারা বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিতে বিশ্বাসী পেশাদার সাংবাদিকদের নিয়ে বগুড়া সাংবাদিক ইউনিয়নের সকল ইউনিট পুনর্গঠন করা হচ্ছে যেখানে ভূয়া নামধারী কোন সাংবাদিক বা অন্যকেউ অন্তর্ভুক্ত হবে না। সাংবাদিকদের সর্বোচ্চ স্বার্থ সংরক্ষণ এবং তাদের অধিকার আদায়ে বিইউজে সর্বদা কাজ করে যাচ্ছে সেই লক্ষ্যে পেশাদার সাংবাদিকদেরও সহযোগিতামূলক ও পেশাদার আচরণের আহ্বান জানান তারা।

সভায় সর্বসম্মতিক্রমে নব-গঠিত দৈনিক চাঁদনী বাজার ইউনিটের বাকী ১৪ জন সদস্য হলেন, বাবু বসুধা, সুজন কুমার সরকার, মো: সাবু ইসলাম, শ্রীদাম রায়, শেখর রায়, সঞ্জু কুমার রায়, আল ফারুক, রবিউল ইসলাম, সুব্রত রায়, সজীব কর্মকার, রায়হান আলী শিবলু, সাজ্জাদ হোসাইন, ছালামত সরকার লিটন ও দেওয়ান মো: মুসা।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com