রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৯:৪৬ পূর্বাহ্ন

শাজাহানপুরে নিখোঁজের দুইদিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

বগুড়ার শাজাহানপুরে নিখোঁজের দুই দিন পর সাব্বির আহমেদ (১৪) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বাবার ইজিবাইক চালাতে গিয়ে দুই দিন আগে নিখোঁজ হয় সে।আজ বৃহস্পতিবার (২৪ জুন) সকাল ১১টার দিকে উপজেলার খরনা ইউনিয়নের জগন্নাথপুর এলাকায় রাস্তার পাশের ডোবা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।নিহত সাব্বির আহমেদ বগুড়ার কাহালু উপজেলার জামগ্রামের ইজিবাইক চালক গোলাম হোসেনের ছেলে। সে জামগ্রাম উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

সাব্বিরের নানা আজিজুল হক জানান, সাব্বিরের বাবা একজন দরিদ্র ইজিবাইকচালক। করোনার কারণে স্কুল বন্ধ থাকায় সাব্বির ইজিবাইক চালিয়ে বাবাকে সহযোগিতা করে আসছিল। মঙ্গলবার সন্ধ্যায় ইজিবাইকসহ সাব্বির নিখোঁজ হয়। এরপর আর তাকে খুঁজে পাওয়া যায়নি। ওই দিন রাতে কাহালু থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। পরদিন এলাকায় মাইকিংও করা হয়। বৃহস্পতিবার সকালে স্থানীয়দের কাছ থেকে সাব্বিরের মরদেহের খবর পান।শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, সাব্বিরের গলায় ফাঁস লাগানোর চিহ্ন রয়েছে

ছিনতাইকারীরা ইজিবাইক ছিনিয়ে নিয়ে সাব্বিরকে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে হত্যা করে পুকুরে ফেলে রেখে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

 

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com