রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন

বগুড়ার শিবগঞ্জে ৫৯ বোতল ফেন্সিডিলসহ আটক ২

শিবগঞ্জ প্রতিনিধিঃ  বগুড়ার শিবগঞ্জে মোটরসাইকেল দূর্ঘটনায় আহতদের বাঁচাতে গিয়ে পুলিশ পেয়ে গেল ৫৯ বোতল ফেন্সিডিল। আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার বিকেল অনুমান ৬টায় শিবগঞ্জের গোপিনাথপুর বাস্ট্যান্ডে চত্বরে মোটর সাইকেল ও বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল আরোহীরা ছিটকে পড়ে গিয়ে আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে রাস্তার পার্শ্বে এক চিকিৎসকের নিকট প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করে। এসময় আহত মোটরসাইকেল আরোহীরা তাদের কাছে থাকা ব্যাগ খুঁজতে থাকে। তাদের আচরণে স্থানীয়দের সন্দেহ হলে তারা থানা পুলিশকে খবর দেয়। শিবগঞ্জ থানার এসআই তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল যায় এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার চেষ্টা করেন। কিন্তু তারা হাসপাতালে যেতে আগ্রহী না হয়ে পুলিশের নিকট থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে সন্দেহ হলে পুলিশ তাদের ব্যাগ তল্লাশি করে ৫৯ বোতল ফেন্সিডিল পায়। পরে তাদের আটক করে মোটরসাইকেলসহ থানায় আনা হয়। আটকৃতরা হলেন সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার চালা গ্রামের সাইফুল আলমের ছেলে জান্নাতুল ফেরদাউস রাসেদ (৪০), একই গ্রামের মৃত: ইউসুফ খান এর ছেলে রাসেল খান (৪০)।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সিরাজুল ইসলাম জানান, দিনাজপুর থেকে মোটরসাইকেল যোগে ফেন্সিডিল বহন করে সিরাজগঞ্জ যাওয়ার পথে শিবগঞ্জ উপজেলার গোপিনাথপুর এলাকায় মাদক কারবারিরা সড়ক দূর্ঘটনায় পতিত হয়। তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। মাদক উদ্ধারের ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com