বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০১:৩৭ অপরাহ্ন

নাটোরে ফোন দিলেই মিলবে অক্সিজেন

নাটোর প্রতিনিধি : নাটোর জেলা পুলিশের হট লাইন নম্বরে ফোন করলেই করোনায় আক্রান্ত ব্যক্তির কাছে ১০ মিনিটের মধ্যেই নির্ধারিত গাড়ির মাধ্যমে বিনামূল্যে অক্সিজেন পৌছে দেয়া হবে বাড়ি অথবা হাসপাতালে। এজন্য ৫১টি অক্সিজেন সিলিন্ডার ও তিনটি এ্যাম্বুলেন্স এবং একটি অক্সিজেন বহনকারী পিকআপ ভ্যান প্রস্তুত রাখা হয়েছে। পাশাপাশি জেলায় দায়িত্বরত সকল পুলিশ সদস্যদের সুরক্ষায় এই অক্সিজেন ব্যবহার করা হবে। আজ মঙ্গলবার (২২ জুন) দুপুরে দুপুরে বড় হরিশপুর পুলিশ লাইনের ড্রিল শেডে অক্সিজেন ব্যাংকের উদ্বোধনী অনুষ্ঠানে রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন এসব কথা বলেন।
পুলিশ সুপার লিটন কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে তিনি বলেন, চলমান করোনার মহামারিতে বাংলাদেশ পুলিশ অসামান্য অবদান রেখে তাদের উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য পালন করে যাচ্ছেন। দেশের মানুষকে সেবা দিতে গিয়ে ইতোমধ্যে অনেক পুলিশ সদস্যই করোনা আক্রান্ত হয়ে তাদের জীবন উৎসর্গ করেছেন। তাই নাটোর জেলায় দায়িত্বরত সকল পুলিশ সদস্যদের সুরক্ষার কথা বিবেচনা করেই অক্সিজেন ব্যাংকের ব্যবস্থা করা হয়েছে।

তিনি আরো বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে পুলিশ সদস্যের পাশাপাশি যদি কোন জনসাধারণও অক্সিজেন সংকটে পড়েন, সেক্ষেত্রে নাটোর জেলা পুলিশের হট লাইন নম্বরে ফোন করলে অক্সিজেন সরবরাহের জন্য নির্ধারিত গাড়ির মাধ্যমে তৎক্ষণাৎ সেবা প্রত্যাশী ওই ব্যক্তির নিকট অক্সিজেন পৌঁছে দেয়া হবে। এসময় পুলিশের ডিআইজি করোনার এই মহামারিতে যার যা সামর্থ্য আছে তাই নিয়ে করোনা দূর্গত মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) জয়দেব ভদ্র, নাটোর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পুলিশ সুপার শরীফ উদ্দিন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহসিন আলীসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com