বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন

কেশবপুরের প্রধান সড়ক বেহালে জনদূর্ভোগ চরমে

যশোর প্রতিনিধিঃ যশোর টু চুকনগর সড়কের কেশবপুর শহরের বেহাল অবস্থা থাকায় জনদূর্ভোগ পোহাতে হচ্ছে এলাকাবাসীকে। কেশবপুর সরকারি ডিগ্রী কলেজ গেট থেকে প্রেসক্লাব পর্যন্ত প্রায় ১ কিলোমিটার রাস্তাটির বেহাল দশা। রাস্তাটি চলাচলের অনুপোযগী হয়ে পড়েছে।
মানুষ অসুস্থ্য হলেও রাস্তাটি দিয়ে রোগী ভ্যানে নিয়ে যাওয়া কষ্টসাধ্য। রাস্তাটি দেখলে মনে হবে যেন কোন গ্রামের মেঠোপথ। টানা এক সপ্তাহেরও বেশি মূষলধারা বৃষ্টিতে সড়কটি মানুষের চলাচলে একেবারে অনুপোযোগী হয়ে উঠেছে। যদিও রাস্তাটি সংস্কার না হওয়ায় প্রতিনিয়ত নাকাল হচ্ছে এলাকাবাসী। রাস্তার পাশে থাকা পানি নিষ্কাশনের জন্য তৈরী ড্রেনটিও সচল না থাকায় বৃষ্টির পানি জমাট বেধে সকড়ের উপর তৈরি হচ্ছে পিচ্ছিল কাদা। কাঁদায় পিছলে আছাড় খাচ্ছে প্রতিদিন অর্ধশত জনগন। ফলে চরম জনদূর্ভোগ পোহাতে হচ্ছে বিভিন্ন স্থান থেকে আসা সড়কগামী পথচারীদের।
কেশবপুরের ব্যবসায়ীরা বলেন দীর্ঘ এক সপ্তাহ যাবত বৃষ্টির কারণে রাস্তার এমন দূর অবস্থা কর্তৃপক্ষ ও স্থানীয় উপজেলা প্রশাসনের দৃষ্টি আর্কষণ করেছি।
ব্যবসায়ী আব্দুল মান্নান বলেন রাস্তায় কাদা থাকায় দোকানে বেচাকেনা কম। কাঁদা ভেঙ্গে কেউ আর বাজারে খুব একটা আসছে না। শহরের আইটি ব্যবসায়ী সুমন সাহা রবীন বলেন রাস্তার খুব বাজে অবস্থা । একজন লোক অসুস্থ্য হলে তাকে ভ্যানযোগে হাসপাতালে যাওয়ার জন্য অনুপোযগী হয়ে পড়েছে।
পথচারীরা বলেন, প্রয়োজন ছিলো তাই আমরা বাজারে এসেছি। রাস্তাটি দেখে মনে হচ্ছে কোন অজপাড়া গাঁয়ের যাতায়তের পথ। রাস্তাটি থেকে কাঁদা অপসারণ জরুরী হয়ে পড়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com