মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০১:৪৮ অপরাহ্ন

যে কারণে বলিউড ছাড়েন রিয়া সেন!

যমুনা নিউজ বিডিঃ  রিয়া সেন মানেই শুধু শরীরী অভিব্যক্তি? তার কি মন নেই? সাঁতারের পোশাকে যতই ছবি দিন রাইমা সেন, ‘সেক্সি’ তকমা যেন রিয়া সেনের জন্যই তোলা!

বহুবার গা-ঢাকা পোশাকে ছবি দিয়েও মহানায়িকা সুচিত্রা সেনের ছোট নাতনির ছবিতে মন্তব্য জুটেছে— ‘মারাত্মক উষ্ণ’! শুধুই ছবি নয়, বলিউডে যে কয়টি ওয়েব সিরিজ, সিনেমা করেছেন, তাতেও তার অভিনীত চরিত্র ও তার নামের পাশে একই ট্যাগ।

এ কারণেই কি একটা সময়ের পর বলিউডকে বিদায় জানাতে বাধ্য হন সুচিত্রা-নাতনি?

রিয়া সেন সাংবাদিকদের নিজেই জানালেন সব কিছু। রিয়ার দাবি— অভিনয় দুনিয়ায় আসার আগে থেকেই তার গায়ে এ তকমা।

অভিনেত্রী আফসোস করে বলেন, ‘মাত্র ১৬ বছর বয়সে স্কুলে পড়ার সময় প্রথম শুনি— আমি সেক্সি! সেই শুরু। অত ছোট বয়স থেকে যৌনতার এই তকমা বহন করে চলতে হয়েছে আমায়।’

রিয়া বলেন, এই কথা শুনতে শুনতে আমি হাঁপিয়ে উঠেছি। এর পরে অভিনয় দুনিয়ায় পা রাখেন রিয়া। সেখানেও একই ঘটনার পুনরাবৃত্তি।

অভিনেত্রী বলেন, ‘তখন আমি খুবই ছোট। যা বলা হতো, তাই করতাম। ছোট পোশাক পরতে রাজি হয়ে যেতাম। চড়া রূপসজ্জা করতাম।’ এতে তার ‘যৌন আবেদন’ যে আরও জোরালো হয়ে উঠত, বুঝতে পারেননি।

রিয়ার অকপট স্বীকারোক্তি— ‘আজ বুঝি, অসংখ্য ছবিতে অভিনয়ের পরও কেন হাতেগোনা কয়েকটি ছবি দর্শকদের প্রশংসা পেয়েছিল। সবাই কেন বলতেন— রিয়া বাজে অভিনেত্রী। কেবল যৌন আবেদনময়ী। দর্শক, সমালোচকদের কোনো দোষ নেই। আমাকে প্রায় সব ছবিতেই ওই ভাবে দেখানো হয়েছিল।’

অভিনয় থেকে অনেক দূরে থাকা অভিনেত্রী আজ যখন তার অভিনীত ছবি দেখেন, নিজেই সেটি বুঝতে পারেন। একই সঙ্গে লজ্জায় কুঁকড়ে যান। তার মনে হয়, যেটি তিনি নন সেটিই জোর করে দিনের পর দিন পর্দায় ফুটিয়ে তুলেছেন।

এই জন্য আগে রিয়াকে দেখলে নাকি লোকের আচরণ বদলে যেত। রিয়ার দাবি, সবাই মনে করতেন পর্দার আর বাস্তবের রিয়া এক। তিনি আর যৌনতা অভিন্ন। কিছুতেই কাউকে বোঝাতে পারতেন না, আদতে তিনি শরীরসর্বস্ব নন।

তাই ভাবমূর্তি বদলাতে বলিউড থেকে, অভিনয় থেকে একসময় নিজেকে সরিয়ে নিতে বাধ্য হন তিনি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com