বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৫:৫৩ পূর্বাহ্ন

কাহালুতে ৩০টি গৃহহীন পরিবারের মাঝে ঘর ও জমি দলিল হস্তান্তর

যমুনা নিউজ বিডিঃ মুজিব শতবর্ষ উপলক্ষে ২০ জুন রোববার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ২য় পর্যায়ে সারাদেশে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ৫৩ হাজার ৩’শ ৪০টি পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর এর শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর এর শুভ উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ, উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কাহালু পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রশিদ (লালু), রওশন আকতার, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান, উপজেলা কৃষি অফিসার ময়নুল হক সরকার, উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ মোশারফ হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নজিবর রহমান, ইউ পি চেয়ারম্যান সহকারি অধ্যাপক পি এম বেলাল হোসেন, হারেজ উদ্দিন, রুহুল আমিন তালুকদার বেলাল, মিটু চৌধুরী, আলমগীর আলম কামাল, বদরুজ্জামান খান বদের, কাহালু মডেল প্রেস ক্লাবের সভাপতি ইউনুস আলী টনি, সাধারণ সম্পাদক এম এ মতিন সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বীরমুক্তিযোদ্ধাবৃন্দ, স্থানীয় সাংবাদিকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর এর শুভ উদ্বোধনের পর কাহালু উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে ২য় পর্যায়ে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের ৩০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর করেন উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com