রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৬:০৯ অপরাহ্ন

খোলামেলা পোশাকে কটাক্ষের শিকার শ্রাবন্তী

যমুনা নিউজ বিডিঃ প্রেম, বিয়ে, বিচ্ছেদ এই নিয়ে বারবার শিরোনামে চলে এসেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সম্প্রতি তাঁর নতুন ‘প্রেমিক’ নিয়ে চলছে জোর চর্চা। তার মাঝেই নিজের খোলামেলা ছবি পোস্ট করে নেটিজেনদের বাঁকা মন্তব্যের শিকার অভিনেত্রী। কেন বক্ষ বিভাজিকা বা ক্লিভেজ দেখা যাচ্ছে তাঁর, সেই প্রশ্ন তুললেন নেটিজেনদের একাংশ।

সম্প্রতি একটি কালো রংয়ের পাশ্চাত্য পোশাক পরা ছবি পোস্ট করেন শ্রাবন্তী। সুন্দরী অভিনেত্রীর ছবি নিমেষেই নজরে আসে নেটিজেনদের। নেটদুনিয়ায় বইতে থাকে মন্তব্যের ঝড়। অভিনেত্রীর রূপমুগ্ধ নেটিজেনরা তাঁকে প্রশংসায় ভরিয়ে দেন। তবে নেটজগতে নীতি পুলিশের অভাব নেই। ছবি পোস্টের সঙ্গে সঙ্গে একাধিক প্রশ্নবাণ অভিনেত্রীর দিকে ছুঁড়তে থাকেন তারা। কেন এমন সাহসী পোশাক পরলেন, কেনই বা দেখা যাচ্ছে বক্ষ বিভাজিকা বা ক্লিভেজ, সেই প্রশ্ন তোলেন অনেকেই। পোশাক নিয়ে মন্তব্যের পাশাপাশি অভিনেত্রীর চরিত্র নিয়েও প্রশ্ন তুলতে থাকেন তারা।

শুধু শ্রাবন্তীই নন। খোলামেলা পোশাকে সাহসী ছবি পোস্ট করে নেটদুনিয়ায় কটাক্ষের শিকার হয়েছেন বহু অভিনেত্রীই। কখনও বডি শেমিং আবার কখনও কেন খোলামেলা পোশাক পরলেন মন্তব্য বাক্সে সেই সব প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে তাঁদের। সম্প্রতি যোগচর্চার বেশ কয়েকটি ছবি পোস্ট করেছিলেন সংগীত শিল্পী ইমন চক্রবর্তী। তাঁর ওই ছবি নিয়েও নেটদুনিয়ায় চলে জোর চর্চা। বাংলাদেশের জনৈক এক নেটিজেন সংগীত শিল্পীকে ধর্ষণের হুমকিও দেয়। ওই মন্তব্যটি কলকাতা পুলিশকে ট্যাগ করেন খোদ ইমন। নেটিজেনের এমন মনোবৃত্তির প্রতিবাদে সরব হন অনেকেই। তা সত্ত্বেও নেটদুনিয়ার নীতি পুলিশদের যে সম্বিত ফেরেনি, শ্রাবন্তীকে কটাক্ষের ঘটনায় আরও একবার সেকথাই প্রমাণ হল।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com