রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১০:২৯ পূর্বাহ্ন

বগুড়ায় করোনায় একই পরিবারের ৩ সদস্যের মৃত্যু চিকিৎসাধীন ৪

স্টাফ রিপোর্টার:  করোনায় আক্রান্ত হয়ে চলে গেলেন নজরুল ইসলামও । এ নিয়ে ওই পরিবারের তিন সদস্য করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন। এই পরিবারের আরও ৪ সদস্য করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যূবরণ করেন সাংবাদিক নাসিমা সুলতানা ছুটুর বড় ভাই নজরুল ইসলাম। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৩ বছর। এর আগে এই পরিবারের অন্য ভাই নাজমুল ইসলাম বেলাল ৭ জুন এবং বোন সেলিনা সুলতানা ৯ জুন মৃত্যুবরণ করেন।

তার আরেক ভাই মোটর শ্রমিক নেতা বাহালুল গত ১৬ এপ্রিল হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। মাত্র কয়েক দিনের ব্যবধানে একই পরিবারের ৪ জনের মৃত্যুতে ওই এলাকায় যেমন শোকের ছায়া সড়ছে না তেমনি পরিবারটির প্রতি সমবেদনাও জানিয়েছে শহরবাসী।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় মোহাম্মাদ আলী হাসপাতালে মৃত্যূবরণ করা নজরুল ইসলাম বেশ কিছুদিন আগে করোনায় আক্রান্ত হন। তার শরীরে করেনাভাইরাস সনাক্ত হওয়ার পর তাকে মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করা হয়। কয়েকদিন সাধারণ ওয়ার্ডে চিকিৎসাধীন থাকার পর অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। আইসিইউতে ১০ দিন থাকার পর কাল মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে নাতী নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার স্ত্রী ও ২ ছেলেও করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com