বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৮:২০ অপরাহ্ন

বগুড়ায় করোনায় মৃত্যু ৩ শনাক্ত ৪২

ষ্টাফ রিপোর্টারঃ  গত ২৪ ঘন্টায় বগুড়ায় এক নারীসহ করোনায় আরও ৩জন প্রাণ হারিয়েছেন । তারা হলেন বগুড়া শেরপুর উপজেলার আনোয়ারা বেগম(৪৯), ধুনট উপজেলার আব্দুর রহমান(৬৫) এবং বগুড়া সদরের ইকবাল হোসেন(৬৫)। এদের মধ্যে আনোয়ারা বেগম টিএমএসএস হাসপাতালে, ইকবাল হোসেন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক)  হাসপাতাল এবং আব্দুর রহমান মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এর আগেরদিন জেলায় দুই নারীসহ ৪জন করোনায় প্রাণ হারান।  এই নিয়ে জেলায় গেল ৪৮ ঘন্টায় করোনায় ৭জন প্রাণ হারালেন।

এছাড়া  জেলায় গত ২৪ ঘন্টায় ২২৭ নমুনার ফলাফলে নতুন করে ৪২জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১৮ দশমিক ৫০ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ২১জন। নতুন আক্রান্ত ৪২জনের মধ্যে সদরের ৩০জন, আদমদীঘি ৭জন, দুপচাঁচিয়া ৩জন এবং গাবতলী ও শাজাহানপুরে একজন করে  আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে পুণ্ড্রকথাকে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন। এর আগের দিন জেলায় ২৬১ নমুনায় ৪১জন করোনায় শনাক্ত হয়েছিলেন।

ডা.মোস্তাফিজার রহমান তুহিন জানান, ১৬জুন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২১২টি নমুনায় ৩৮জনের পজিটিভ এসেছে। টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৫নমুনায় ৪জন করোনায় পজিটিভ শনাক্ত হয়েছেন। এছাড়া জয়পুরহাটের ৮৮ নমুনায় ২০জন করোনায় শনাক্ত হয়েছেন।

তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১২ হাজার ৬৯৬জন এবং সুস্থতার সংখ্যা ১২ হাজার ১০১জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৩জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৩৩৬জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ২৫৯জন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com