সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:৫৯ পূর্বাহ্ন

বগুড়ায় ইমাম-পুরোহিতদের প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার: বগুড়ায় করোনাভাইরাসকালে ক্ষতিগ্রস্ত ইমাম, মুয়াজ্জিন ও পুরোহিতদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার প্রদান করেছে বগুড়া জেলা প্রশাসন। আজ বুধবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সভা কক্ষে ১২০ জনকে এক হাজার টাকা করে দেওয়া করা হয়। বগুড়া জেলা প্রশাসক জিয়াউল হক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও মন্দিরের পুরোহিতদের হাতে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেন।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাসুম আলী বেগ, এনডিসি জিএম রাশেদুল ইসলাম, জেলা ইমাম মুয়াজ্জিন সমিতির সভাপতি মুফতি মাওলানা আব্দুল কাদের, যুগ্ম সম্পাদক মাওলানা রবিউল ইসলাম, সিনিয়র সাংবাদিক প্রদীপ ভট্টাচার্য শংকর, বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক পরিমল প্রসাদ রাজ,
অনুষ্ঠানে জেলা প্রশাসক জিয়াউল হক বলেন, প্রধানমন্ত্রী জনগণের সুখে দু:খে সবসময় পাশে রয়েছেন। করোনাকালে ক্ষতিগ্রস্ত মানুষদের খাদ্য সহায়তার জন্য অর্থ বরাদ্দ করেছেন। করোনা মোকাবেলায় সবাই মাস্ক পড়ে থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা সহ দেশ জাতির কল্যাণ কামনায় দোয়া করা হয়।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com