বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৮:১০ অপরাহ্ন

করোনা সুরক্ষা সামগ্রী পেল জয়পুরহাট আধুনি জেলা হাসপাতাল

জয়পুরহাট প্রতিনিধিঃ আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দেওয়া করোনা সুরক্ষা সামগ্রী জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে হস্তান্তর করা হয়েছে। সোমবার বিকেলে হাসপাতাল মিলনায়তনে জেলা আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রীর দেওয়া অক্সিজেন কনসেন্ট্রেটরসহ করোনা সুরক্ষা সামগ্রী আধুনিক জেলা হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রাশেদ মোবারক জুয়েলের কাছে হস্তান্তর করেন।
জেলা আধুনিক হাসপাতালের জন্য করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক শরিফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, সিভিল সার্জন ডা.ওয়াজেদ আলী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সোলায়মান আলী প্রমুখ।
বক্তারা বলেন, সীমান্ত ঘেঁষা এ জেলায় দিন দিন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলেছে। তারপরেও সাধারণ মানুষের মধ্যে বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি মানার কোন প্রবণতা নেই। করোনা নিয়ন্ত্রণে মাস্ক পরা, সামাজিক দূরত্ব মেনে চলাসহ সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। করোনা নিয়ন্ত্রণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহীত পদক্ষেপগুলো সারা বিশ্বে প্রশংসিত হয়েছে। করোনা নিয়ন্ত্রণে তার নির্দেশনাগুলো জনগণকে সঠিকভাবে পালন করার জন্য অনুরোধ জানান বক্তারা।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com