রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১০:৪৫ পূর্বাহ্ন

ঢাকা বোট ক্লাব কমিটি থেকে নাসির বহিষ্কার

যমুনা নিউজ বিডিঃ চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার আসামি নাসির উদ্দিন মাহমুদকে ঢাকা বোট ক্লাবের এক্সিকিউটিভ কমিটি থেকে বহিষ্কার করা হয়েছে।

সোমবার (১৪ জুন) ক্লাব কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত নিয়েছে বলে সন্ধ্যায় ক্লাবের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এদিকে পুরো ঘটনা তদন্তে কমিটি গঠনের কথা বলা হয়েছে বিজ্ঞপ্তিতে।

ক্লাবের প্রেসিডেন্ট ড. বেনজীর আহমেদের সভাপতিত্বে এক্সিকিউটিভ কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। বৈঠকে অন্য আরো আটজন এক্সিকিউটিভ সদস্য উপস্থিত ছিলেন।

বৈঠকে নাসির, তুহিন সিদ্দিক অমি ও শাহ এস আলমের সদস্য পদও স্থগিত করা হয়েছে।

এর আগে সোমবার (১৪ জুন) দুপুর ২ টায় উত্তরার সেক্টর-১ এর ১২ নম্বর রোডস্থ নিজস্ব বাসা (১৩ নং) থেকে মামলার প্রধান আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়।

রোববার সন্ধ্যায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করেন পরীমণি। ফেসবুকে একটি খোলা চিঠিতে প্রধানমন্ত্রীকে মা ডেকে তার কাছে সঠিক বিচার ও মেয়ে হিসেবে আশ্রয় চান তিনি।

ওই স্ট্যাটাসের শুরুতে পরীমণি লেখেন, ‘আমাকে রেপ এবং হত্যার চেষ্টা করা হয়েছে। আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। আমি এর বিচার চাই।’

পরে রাতে সাংবাদিকদের বনানীর বাসায় ডেকে ঘটনার বর্ণনা তুলে ধরেন পরীমণি। তখন নির্যাতনকারীদের নাম-পরিচয় প্রকাশ করেন তিনি। এরই প্রেক্ষিতে সোমবার সাভার মডেল থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেন পরীমণি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com