বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০১:০৭ পূর্বাহ্ন

সংবাদ সম্মেলনে আসছেন সাকিব

যমুনা নিউজ বিডিঃ মহামেডান-আবাহনী ম্যাচে অখেলোয়াড় সুলভ আচরণ করায় সাকিব আল হাসাকে শাস্তি দিয়েছে ঢাকার ক্লাব ক্রিকেটের নিয়ন্ত্রণকারী সংস্থা সিসিডিএম। এবার এ বিষয়ে কথা বলতে সংবাদ সম্মেলনে আসছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

সোমবার (১৪ জুন) বিকেল সাড়ে ৩টায় মতিঝিলে মোহামেডান ক্লাব প্রাঙ্গণে কথা বলবেন সাকিব। রোববার (১৩ জুন) মহামেডান স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মহামেডান-আবাহনী ম্যাচে অনাকাঙ্ক্ষিত ঘটনায় সাকিবের বিরুদ্ধে আনিত অভিযোগ ও শাস্তি এবং ক্লাবের নিজস্ব মতামত জানানো হবে সংবাদ সম্মেলনে।

শুক্রবার (১১ জুন) আবাহনীর বিপক্ষে ঘটনাবহুল ম্যাচটিতে শেষ পর্যন্ত সাকিবের মোহামেডান জিতেছে ৩১ রানে। তবে সেই জয়-পরাজয় ছাপিয়ে আলোচনায় সাকিব। এদিন বিশ্বসেরার অদ্ভুত আচরণে বিস্মিত সবাই।

ওই দিন মুশফিককে এলবিডব্লু না দেওয়ায় লাথি দিয়ে স্ট্যাম্প ভাঙা কিংবা বৃষ্টির আগেই আম্পায়ারের খেলা বন্ধের সিদ্ধান্তে স্ট্যাম্প উপড়ে ফেলা, সবই হয়েছে আবাহনী মোহামেডান ম্যাচে। শুধু তাই নয় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও আবাহনী কোচ খালেদ মাহমুদ সুজনের সঙ্গেও বাদানুবাদে জড়িয়েছেন সাকিব। যদিও পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে পুরো ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন বাংলাদেশের পোস্টার বয়।

তবে শেষ পর্যন্ত শনিবার (১২ জুন) বিশ্বসেরা অলরাউন্ডারকে শাস্তির ঘোষণা দেয় সিসিডিএম। অখেলোয়াড় সুলভ আচরণ করায় ঘরোয়া ক্রিকেটে ৩ ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে ক্রিকেট সুপারস্টারকে। পাশাপাশি ৫ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com