শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:০৯ অপরাহ্ন

বগুড়া শজিমেক হাসপাতালে করোনায় ৩জনের মৃত্যু

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে এক যুবকসহ তিনজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- বগুড়া সদরের সেলিনা সুলতানা(৫৩), নাটোর সদরের আব্দুল খালেক(৬০) এবং জয়পুরহাট জেলার কালাই এলাকার সায়েদ আলী(৩৮)। এদের মধ্যে সেলিনা সুলতানা বুধবার বিকালে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে এবং বৃহস্পতিবার সকালে আব্দুল খালেক ও শুক্রবার ভোরে সায়েদ আলী  টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এছাড়া বগুড়ায় করোনার সংক্রমণ বেড়েই চলেছে। জেলায় গত ২৪ ঘন্টায় ১৬৯ নমুনার ফলাফলে নতুন করে ২৩জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১৩ দশমিক ৬০ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ২৬জন। নতুন আক্রান্ত ২৩জনের মধ্যে সদরের ২২জন বাকি একজন দুপচাঁচিয়ার বাসিন্দা। শুক্রবার দুপুরে পুণ্ড্রকথাকে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন। এর আগের দিন জেলায় ৯৭ নমুনায় ১৫জন করোনায় শনাক্ত হয়েছিলেন।

ডা. তুহিন জানান, ১০জুন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৬১টি নমুনায় ১৮জনের পজিটিভ এসেছে। এছাড়া টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৮ নমুনায় ৫জন করোনায় পজিটিভ শনাক্ত হয়েছেন।

তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১২ হাজার ৪৮৭জন এবং সুস্থতার সংখ্যা ১১ হাজার ৯৪২জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৩জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৩২৬জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ২১৯জন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com