মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১২:৪০ অপরাহ্ন

আদালতের ওপর আস্থা নেই বিএনপির: ফখরুল

যমুনা নিউজ বিডিঃ  খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসা নিয়ে আদালতের ওপর আস্থা নেই বিএনপির বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার গুলশানে এক সংবাদ সম্মেলনে দলটির মহাসচিব একথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বেগম জিয়ার ওপর যদি কেউ চরম অন্যায় করে, তাহলে সেটা আদালত করেছে। খালেদা জিয়ার জামিনের জন্য আদালতে যাবেন কি-না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আগেও বলেছি, এরকম প্রশ্নের উত্তর আমরা দিয়েছি- দুর্ভাগ্যজনকভাবে আমাদের সবচেয়ে বড় ক্ষতিটা হয়েছে আদালতে। একেবারে রাজনীতি থেকে শুরু করে আইনগতভাবে আদালতে ক্ষতিটা হয়েছে।

এ সময় দলের পক্ষ থেকে জিয়ার শারীরিক অবস্থা নিয়ে বিস্তারির জানানো হয়। করোনা পরবর্তী জটিলতা না থাকলেও খালেদা জিয়া হার্ট ও কিডনীর সমস্যায় ভুগছেন। তার এখন যে চিকিৎসা দরকার তা দেশে নেই বলেও দাবি বিএনপির।

তিনি বলেন, ম্যাডামের মেডিকেল বোর্ডের সর্বশেষ বক্তব্য হচ্ছে, উনার মিনিমাম যে প্যারামিটারগুলো আছে পোস্ট কোভিডের থেকে উনি মোটামুটি বেটার। ফান্ডামেন্টাল কিছু সমস্যা রয়েছে যেগুলো উদ্বেগজনক। তার হার্ট ও কিডনির সমস্যা নিয়ে মেডিকেল বোর্ড উদ্বিগ্ন। মেডিকেল বোর্ড মনে করেন যে, বাংলাদেশের হাসপাতাল এবং অ্যাডভান্স সেন্টার তানার ট্রিটমেন্টের জন্য।

তিনি আরও বলেন, বিশেষজ্ঞরা বার বার বলছেন যে, উনার এডভান্স ট্রিটমেন্ট দরকার, তার অসুখগুলো নিয়ে এডভান্স সেন্টারে যাওয়া জরুরি। আমরা সেটা বার বার বলছি।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com