মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৭:৪৮ অপরাহ্ন

সিরাজগঞ্জ সদর উপজেলার জেলা পরিষদের সৌন্দর্যবর্ধন কাজের শুভ উদ্বোধন

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জ জেলা পরিষদ অফিসের সৌন্দর্য বর্ধন  কাজের উদ্বোধন করা হয়েছে।  বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জ জেলা পরিষদের বিভিন্ন উন্নয়ন মূলক কাজে শুভ উদ্বোধন  করেন সাবেক মৎস্য ও  প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের (মন্ত্রী) এবং জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান বীরমুক্তিযোদ্বা আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস।

উদ্বোধন কালে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ  হাসিনা করোনাকালীন সময়েও কঠোরভাবে মোকাবেলা করে বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ড অব্যাহত রেখেছেন। 

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকাল ১১টায় সিরাজগঞ্জ জেলা পরিষদ অফিসের রাস্তা, ড্রেন ও নিরাপত্তা বেষ্টনী ওয়াল সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্বোধন করেন। তিনি আরও বলেন মহামারী করোনা পরিস্থিতি  মোকাবেলা করতে স্বাস্থ্যবিধি মেনে চলার উপর গুরুত্ব আরোপ করেন। 

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবাগত জেলা পরিষদ সচিব কামরুন নাহার, প্যালেন মেয়র ৩ এ্যাডঃ সেলিনা পারভীন পান্না, ভারপ্রাপ্ত ইঞ্জিনিয়ার সৌরভ কুমার সাহা, হিসাব রক্ষক সুরজিৎ কুমার মজুমদার, উচ্চমান সহকারি সেলিনা খাতুন, মুকুল,বাবু লাল সাহা, হোসেন, সার্ভেয়ার, এনামুল হোসেন, মাসুদ রানা, সেলিম সেখ, মলিনা খাতুন, নুরু, নান্নু সেখ, সাহেব আলী, কনস্ট্রাকশন এর প্রোঃ মেসার্স নাহিন ট্রেডাস সিরাজগঞ্জ প্রমূখ । 

এ নির্মাণ কাজের ব্যয় ধরা হয়েছে ৩৮ লক্ষ  টাকা ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com