বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৫:২৪ অপরাহ্ন

নিকলীতে র‌্যাবের অভিযান পিস্তল-গুলি-রামদাসহ গ্রেপ্তার ১

যমুনা নিউজ বিডিঃ কিশোরগঞ্জের নিকলীতে দেশীয় অস্ত্র ও গুলিসহ দুর্র্ধষ সন্ত্রাসী নাজিউর রহমান সোহেল ওরফে মুরগী সোহেলকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার (৩০ মে) দিবাগত রাত ২টার দিকে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম নিকলী উপজেলার খালিসাহাটি এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে।

এ সময় দুই রাউন্ড গুলিসহ একটি পিস্তল, দুইটি পাইপগান, পাঁচ রাউন্ড কার্তুজ, চারটি দেশীয় রামদা ও একটি চাপাতি উদ্ধার করা হয়।

আটক সোহেল নিকলী খালিসাহাটি গ্রামের মো. নূরুল ইসলামের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন এ তথ্য নিশ্চিত করে জানান, গত ১১ মে সোয়াইজানি নদীর জলমহাল দখলকে কেন্দ্র করে দুর্র্ধষ সন্ত্রাসী নাজিউর রহমান সোহেল ওরফে মুরগী সোহেল আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে।

একপর্যায়ে মুরগী সোহেল এর কাছে থাকা আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি ছুঁড়ে। এতে চার শিশুসহ মোট ১০ জন গুরুতর আহত হয়।

এ ঘটনায় পরদিন নিকলী থানায় মামলা দায়ের করা হয়। পরে তাকে গ্রেপ্তারের জন্য র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারি চালানো হয়।

এর প্রেক্ষিতে রোববার (৩০ মে) দিবাগত রাতে খালিসাহাটি এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করে।

অভিযানে সন্ত্রাসী নাজিউর রহমান সোহেল ওরফে মুরগী সোহেলকে দুই রাউন্ড গুলি ও একটি পিস্তলসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

পরবর্তিতে তাকে মুরগি সোহেলকে সঙ্গে নিয়ে অভিযান পরিচালনা করে বাড়ির টয়লেটের পেছনে মাটির নিচে লুকিয়ে রাখা দুইটি পাইপগান, পাঁচ রাউন্ড কার্তুজ, চারটি দেশীয় রামদা ও একটি চাপাতি উদ্ধার করা হয়।
লে. কমান্ডার এম শোভন খান বিএন আরও জানান, নাজিউর রহমান সোহেল ওরফে মুরগী সোহেল এলাকায় দীর্ঘদিন যাবত নদী জলমহাল দখল, ছিনতাই, চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিল। তার সন্ত্রাসী কর্মকান্ডে এলাকার মানুষ অতিষ্ঠ ছিল।

উদ্ধারকৃত অস্ত্র কোথা থেকে সংগ্রহ করা হয়েছে এবং যোগানদাতা কে তা জানার জন্য র‌্যাবের তদন্ত অব্যাহত রয়েছে।

এছাড়া অস্ত্রসহ আটকের ঘটনায় তার বিরুদ্ধে নিকলী থানায় মামলা দায়ের করা হয়েছে।
এলাকাবাসী জানায়, মুরগি সোহেলকে আটকের ঘঁনায় এলাকার মানুষের মাঝে স্বস্থি ফিরে এসেছে খুশিতে মিষ্টি বিতরণ করেছে সাধারণ মানুষ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com