শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:৫৯ অপরাহ্ন

জয়পুরহাটে সাবেক যুবলীগ নেতা ইয়াবাসহ গ্রেফতার

জয়পুরহাট প্রতিনিধিঃ গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট জেলা গোয়েন্দা পুলিশ এক বিশেষ অভিযান চালিয়ে জয়পুরহাট শহরের ধানমন্ডি এলাকার নিজ বাড়ি থেকে সাবেক যুবলীগ নেতা রতন কবিরাজকে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

জয়পুরহাট সদর ডিবি পুলিশের ওসি শাহেদ আলম জানান ডিবির এস আই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একদল সঙ্গীয় ফোর্স শহরের পূর্ব ধানমন্ডি এলাকায় রতন কবিরাজের বাড়িতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রতন কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে পরে তার বাড়ি তল্লাশি করে বিপুল পরিমাণ ইয়াবাসহ তাঁকে গ্রেপ্তার করে। সে নিজেকে সাবেক যুবলীগ নেতা বলে দাবি করে।

আটককৃত মোঃ শাহআলম ওরফে রতন(৪৯) পূর্ব ধানমন্ডি এলাকার মৃত মোস্তাফিজুর রহমানের পুত্র।পুলিশ জানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে, সে কবিরাজি চিকিৎসার আড়ালে দীর্ঘদিন যাবৎ তার চেম্বারে ও বাসায় অবৈধ মাদক দ্রব্যের ব্যবসা চালিয়ে আসছিল,তার বিরুদ্ধে অবৈধ অস্ত্র ব্যবসার অভিযোগ রয়েছে।

জেলা যুবলীগের সভাপতি প্রভাষক সুমন কুমার সাহা বলেন রতন ইতিপূর্বে যুব লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ছিলেন বিভিন্ন অপকর্মের কারণে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। সে এখন দলের কোন পদেই নেই।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com