শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৩:১৬ অপরাহ্ন

শিশুকে বাঁচাতে কোহলি-আনুশকার ১৮ কোটি টাকার ফান্ড

যমুনা নিউজ বিডিঃ মানবিক কাজের জন্য অনেক দিন ধরে প্রশংসা কুড়িয়ে আসছেন ভারতের জাতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা দম্পতি। করোনা মহামারির কারণে ৭ কোটি টাকার ত্রাণ তহবিল গঠনের পর এবার পাশে দাঁড়ালেন ছোট্ট শিশু আয়াংশ গুপ্তের পাশে। এবার এক শিশুকে বাঁচাতে ১৬ কোটি রুপির ফান্ড সংগ্রহ করে আলোচনায় ‘বিরুশকা’। যা বাংলাদেশি টাকায় ১৮ কোটি ৬৩ লাখ ৩০ হাজার টাকার বেশি (১ রুপি সমান ১ টাকা ১৬ পয়সা হিসেবে)। এমন উদ্যোগের জন্য ভক্তদের কাছ থেকেও প্রশংসার জোয়ারে ভাসছেন বিরাট-আনুশকা। অনেকেই সামাজিক মাধ্যমে তাদের ধন্যবাদ জানিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, জন্ম থেকেই দুরারোগ্য স্পাইনাল ম্যাস্কুলর অ্যাট্রোফিতে ভুগছে আয়াংশ। যার চিকিৎসার জন্য দরকার ১৬ কোটি রুপি। এতো টাকা জোগাড়ের ক্ষমতা নেই তার মা-বাবার। তাই তারা ‘আয়াংশফাইটসএসএমএ’ নামে একটি টুইটার অ্যাকাউন্ট তৈরি করেন। সেই তহবিলে অনেকেই তাদের দান করছিলেন। খবরে তহবিলের কথা জানার পরই আয়াংশের দিকে সাহায্যের হাত বাড়িতে দেন বিরাট ও আনুশকা। এই তারকা দম্পতি আয়াংশের হয়ে আবেদন জানাতেই উঠে আসে চিকিৎসার পুরো খরচ।

অসুস্থ সন্তানের পুরো চিকিৎসার খরচ তুলে দেওয়ায় নেটমাধ্যমে ‘বিরুশকা’কে ধন্যবাদ দিয়ে শিশুটির মা-বাবা বলেন, ‘আয়াংশকে সুস্থ করতে যে পরিমাণ অর্থের দরকার ছিল, সেটা সবার সাহায্যে আমরা জোগাড় করতে পেরেছি। এক্ষেত্রে বিরাট-অনুশকার অবদান আমাদের চিরকাল মনে থাকবে। এই সময়টায় যারা পাশে ছিলেন এই জয় তাদের সবার।’

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com