সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৪:০০ অপরাহ্ন

সিরাজগঞ্জে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট  জেলা শাখার আয়োজনে  মানববন্ধন অনুষ্ঠিত 

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট সিরাজগঞ্জ জেলা শাখার উদ্যোগে করোনাকালে শিক্ষা জীবনের অনিশ্চয়তা ও বৈষম্য দূর করার লক্ষ্যে শিক্ষা বাজেট প্রণয়ন ও চার দফা দাবি বাস্তবায়নে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।  

আজ (২৫) মে সকালে, সিরাজগঞ্জ শহরস্থ প্রেসক্লাব চত্বরে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট সিরাজগঞ্জ জেলা শাখার উদ্যোগে সংগঠনের সাধারণ সম্পাদক কামরুল ইসলামের নেতৃত্বে করোনাকালে শিক্ষা জীবনের অনিশ্চয়তা ও বৈষম্য দূর করার লক্ষ্যে শিক্ষা বাজেট প্রণয়ন ও চার দফা বাস্তবায়নের দাবি নিয়ে এই মানববন্ধন করে।  পরে জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় অর্থমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়।

মানববন্ধন ও স্মারকলিপি কর্মসূচি অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সিরাজগঞ্জ জেলা  বাসদের আহ্বায়ক নবকুমার কর্মকার, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি আনোয়ার হোসেন, খোকশাবাড়ী ইউনিয়ন সভাপতি মোহাম্মদ আলী, বাগবাটি ইউনিয়ন সভাপতি মোঃ হেলাল উদ্দিন,ঝাঐল ইউনিয়ন সভাপতি নাজমুল ইসলাম অপু সহ প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তাগণ বলেন, করোনাকালে শিক্ষা জীবনের অনিশ্চয়তা ও বৈষম্য দূর করার লক্ষ্যে শিক্ষা বাজেট প্রণয়ন সহ চার দফা দাবি বাস্তবায়নে সরকারের দৃষ্টি আকর্ষণের দাবি জানানো হয় ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com