বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৬:৫৬ অপরাহ্ন

News Headline :
শিবগঞ্জে বিদ্যালয়ে ইউএনও’র অভিযান ১০ হাজার টাকা জরিমানা বিদ্যালয়ে তালা বিমানের ১০ কর্মকর্তার বিদেশ যেতে নিষেধাজ্ঞা দিয়েছে দুদক গ্রামীণ ব্যাংক সাপাহার শাখায় শিক্ষা বৃত্তি ও গাছের চারা বিতরণ শিবগঞ্জে বিহার ইউপি চেয়ারম্যান উদ্যোগে চারা গাছ বিতরণ সিরাজগঞ্জ তাড়াশ উপজেলায় এডিপির অর্থায়নে বিভিন্ন প্রতিষ্ঠানে আলমারি বিতরণ অনুষ্ঠান সম্পন্ন এবার আলোচনায় পরীমনির সাড়ে ৩ কোটি টাকার গাড়ি রাঙামাটি শহরে দরিদ্রদের মাঝে সদর সেনা জোনের ত্রাণ বিতরণ বগুড়ার শেরপুরে তিনটি একাডেমিক ভবন উদ্বোধন করলেন এমপি হাবিব চাঁপাইনবাবগঞ্জে আমের বাজারে ধস দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৮৫, শনাক্ত ৬ হাজার ৫৮

স্প্যানিশ লিগে চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো মাদ্রিদ

যমুনা নিউজ বিডিঃ শিরোপা লড়াইয়ে টিকে ছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু শেষ ম্যাচে কোচ জিনেদিন জিদানের দল আর পারল শিরোপা ধরে রাখতে। শেষ ম্যাচ জিতে বাজিমাত করল অ্যাটলেটিকো মাদ্রিদই। রিয়াল ভ্যালাদোলিদকে ২-১ গোলে হারিয়ে লুইস সুয়ারেজরা ছিনিয়ে নিল লা লিগা ট্রফি। স্প্যানিশ লিগে চ্যাম্পিয়ন হলো কোচ ডিয়েগো সিমিওনের শিষ্যরা।

ভাগ্য নির্ধারণী ম্যাচে শনিবার (২৩ মে) খেতাব জয়ের সমীকরণটা স্পষ্ট ছিল দিয়েগো সিমোনের ছেলেদের কাছে। জিতলে প্রবলতর প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদের ম্যাচের ফলাফল কোনোভাবেই খেতাব জয় থেকে আটকাতে পারত না অ্যাটলেটিকোকে। কিন্তু জয় ছাড়া অন্য কোনো ফলাফল হলেই বিপদ ছিল। নাটকীয়তা আর চূড়ান্ত ক্লাইম্যাক্সে ভরা দিনটা ধরা দিল ঠিক যেমনটা প্রত্যাশিত ছিল সেভাবেই।

অ্যাটলেটিকোর কাছে মাত্র দু’পয়েন্টে হেরে খেতাব হাতছাড়া করা রিয়াল মাদ্রিদও পিছিয়ে থেকে জয় পেল শেষ ম্যাচে। কিন্তু জিতেও লাভ হলো না। অ্যাটলেটিকো নিরাপদ ব্যবধান বজায় রেখে খেতাব ঘরে তুলল ২০১৪ সালের পর। কিন্তু এদিন ম্যাচের বিরতিতে পিছিয়ে ছিল দু’দলই। ভায়াদোলিদ ঘরের মাঠে এদিন ১৮ মিনিটে এগিয়ে যায়। প্রতি-আক্রমণে গোল করে যান অস্কার প্লানো।

কিন্তু গত ম্যাচের মতোই দ্বিতীয়ার্ধে কামব্যাক করে অ্যাটলেটিকো। ৫৭ মিনিটে বক্সের সামান্য বাইরে থেকে দুরন্ত প্লেসিংয়ে সমতা ফেরান অ্যাঞ্জেল কোরেয়া। ১০ মিনিট বাদে প্রতি-আক্রমণ থেকে দলের হয়ে দ্বিতীয় গোলটি করে খেতাব জয় নিশ্চিত করেন লুইস সুয়ারেজ। লিগে এটি ছিল তার ২১তম গোল। বার্সেলোনা থেকে বিতাড়িত হয়ে অ্যাটলেটিকোয় খেতাব জিতে মোক্ষম জবাব দিলেন ঊরুগুয়ে স্ট্রাইকার।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com