মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৯ অপরাহ্ন

দর্শকপ্রিয় নিশো-মেহজাবীনের `রাজা`, তিন দিনে ত্রিশ লাখ ভিউ

যমুনা নিউজ বিডিঃ ঈদ উৎসবকে ঘিরে প্রতি বছরই কয়েক শতাধিক নাটক প্রচারিত হয়। তার মধ্যে অল্প সংখ্যক নাটক দর্শকের মনে দাগ কেটে যায়। গল্প, সংলাপ, অভিনয় আর নির্মাণে মুন্সিয়ানা দেখানো নাটকগুলোই এগিয়ে থাকে।

তেমনি এক নাটক ‘রাজা’৷ পাত্র পাত্রী আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী৷ বলা যেতেই পারে ভিউয়ের রেকর্ড পেতে একটি নাটকে এ দুটি মুখই বর্তমান সময়ে যথেষ্ট। তবে ‘রাজা’ নাটকটি এর গল্প ও নির্মাণের জৌলুসেও এগিয়ে রয়েছে এবারের ঈদের আয়োজনে।

১৫ মে প্রচার হওয়া ‘রাজা’ নাটক নিয়ে দর্শকের আগ্রহ সে প্রমাণই দিচ্ছে। অবমুক্ত হওয়ার পর এ নাটক নিয়ে দর্শক সাড়া চোখে পড়ার মতো। ঈগল মিউজিকের ইউটিউবে অবমুক্ত হওয়া এ নাটকটি মাত্র ৩ দিনে ৩ মিলিয়ন ভিউ ছাড়িয়েছে। অর্থাৎ নাটকটি দেখেছেন ত্রিশ লাখেরও বেশি দর্শক।

নাটকটি নির্মাণ করেছেন ‘হাউজ নং ৯৬’ খ্যাত নির্মাতা মাহমুদুর রহমান হিমি। তিনি বেশ আনন্দিত তার এ নাটকে দর্শকের রেসপন্স দেখে।

নির্মাতা মাহমুদুর রহমান হিমি বলেন, ‘এবার ঈদে প্রচারিত হওয়া এটাই আমার প্রথম নাটক। এটি দর্শক গ্রহণ করেছেন দেখে বেশ ভালো লাগছে। অনেক ভালো মন্তব্য আসছে নাটকটির জন্য যা আমাকে প্রেরণা দিচ্ছে। আমি এ নাটকের সকল কলাকুশলীকে ধন্যবাদ জানাই৷ তাদের পরিশ্রমে ‘রাজা’কে চমৎকারভাবে উপস্থাপন করতে পেরেছি৷’

একই জুটিকে নিয়ে হিমি নির্মাণ করেছেন ‘মেরুন’ নামের আরও একটি নাটক৷ সেটিও দর্শকের কাছে প্রশংসা পাচ্ছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com