বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন

সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে সাঘাটায় সাংবাদিকদের সমাবেশ

সাঘাটা প্রতিনিধিঃ প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদ ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে আজ বৃহস্পতিবার সকালে গাইবান্ধার সাঘাটা উপজেলা প্রেস ক্লাব ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ উপজেলা শাখার আয়োজনে প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে বক্তব্য রাখেন- সিনিয়র সাংবাদিক আজহারুল ইসলাম, আনিছুর রহমান টিপু, জয়নুল আবেদীন, আবু তাহের, জাকিরুল ইসলাম জাকির, আব্দুল মাজেদ মাজু, আবু সাঈদ মন্ডল, আসাদ খন্দকার, আনোয়ার হোসেন রানা, আরিফুর রহমান লিটু এবং সামাজিক সংগঠণ নিজেরা করি সংস্থার আলমগীর হোসেন সহ অনেকে।

বক্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তাকারীদের উদ্দেশ্য বলেন- স্বাস্থ্য বিভাগের দায়িত্ববানরা নিজেদের অন্যায় ঢাকতে গিয়ে সাংবাদিক রোজিনাকে পরিকল্পিতভাবে ৫ ঘন্টা আটকে রেখে হেনস্তা ও নির্যাতন করেছে।

স্বাস্থ্য বিভাগের দুর্নীতি আড়াল করতে দুর্নীতিবাজরা রোজিনা ইসলামকে হেনস্তা ও সাজানো মামলায় ফাঁসিয়েছেন। রোজিনা ইসলামকে হেনস্তা করা মানে পুরো সাংবাদিক সমাজ কে হেনস্তা করা হয়েছে।

পরিশেষে সাঘাটা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ সারাদেশের সকল প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার পাশাপাশি সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com