মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৩:১৭ পূর্বাহ্ন

শিক্ষা উপমন্ত্রী নওফেলকে ডিআরইউ’তে অবাঞ্চিত ঘোষণা

যমুনা নিউজ বিডিঃ সাংবাদিকদের বিষোদগার করা ও রোজিনা ইসলামকে সচিবালয়ে আটকের একটি খণ্ডিত ভিডিও সামাজিক মাধ্যমে ছড়ানোয় শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলকে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ঢাকা রিপোর্টার্স ইউনিটি আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে এ ঘোষণা দেন সাংবাদিকদের এ সংগঠনটির সাধারণ সম্পাদক মশিউর রহমান। 

সমাবেশে তিনি বলেন, “শিক্ষা উপমন্ত্রী সাংবাদিকদের উপর বিষোদগার করেছেন। তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কোন প্রোগ্রামে আসতে পারবেন না, তাকে অবাঞ্চিত ঘোষণা করছি। কোনো সামাজিক অনুষ্ঠানে তাকে অতিথি করা হলে, ডিআরইউ তাদেরকে হল ভাড়া দিবে না।” 

ডিআরইউ’র সভাপতি মোরসালিন নোমানীর সভাপতিত্বে সমাবেশটির সঞ্চালনা করেন সংগঠনটির কার্যনির্বাহী সদস্য মীর মোহাম্মদ জসিম।

এর আগে গতকাল বুধবার বিকেলে নিজের ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে আটকে রাখার ৪০ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেন শিক্ষা উপমন্ত্রী নওফেল। ওই ভিডিওর শিরোনামে লেখা ছিল, ‘ফাইল চুরির দায় স্বীকার প্রথম আলোর সাংবাদিক রোজিনার’। 

সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তারা সচিবালয়ে দীর্ঘ ৫ ঘণ্টা আটকে রেখে ‘নির্যাতন’ করার পর শিক্ষা উপমন্ত্রীর এমন খণ্ডিত ভিডিও প্রচারের সমালোচনা করেছেন অনেকেই।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com