রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন

ওয়েব সিরিজে প্রিয়ামনির বাজিমাৎ!

যমুনা নিউজ বিডিঃ গত কয়েক দিন ধরে অনবরত ফোনকল আর মেসেজে ভেসে যাচ্ছেন প্রিয়ামনি। প্রত্যেকেই তাকে শুভেচ্ছা জানাচ্ছেন, তার কাজের প্রশংসা করছেন। সম্প্রতি প্রচারে আসা ওয়েব সিরিজ ‘হিজ স্টোরি’তে অনবদ্য অভিনয় করেই আলোচনার টেবিলে উঠে এসেছেন এ অভিনেত্রী।

প্রিয়ামনি মূলত ভারতের দক্ষিণাঞ্চলের অভিনেত্রী। তিনি তেলেগু, কন্নড়, তামিল এবং মালায়লাম সিনেমায় কাজ করেন। ২০০৭ সালে তামিল সিনেমা ‘পারুথিভিরান’-এর জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছিলেন। এছাড়া ফিল্মফেয়ারও পেয়েছেন কয়েকবার।

সুদর্শন চেহারা আর অভিনয়ের দক্ষতায় প্রিয়ামনি অনন্যা। ২০১৯ সালে তিনি ওয়েব দুনিয়ায় নাম লেখান। অভিনয় করেন ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজে। মনোজ বাজপায়ীর স্ত্রীর ভূমিকায় তার স্ট্রং অভিনয় মুগ্ধ করেছে সবাইকে। ভারত এবং আন্তর্জাতিক পর্যায়ে সিরিজটি ব্যাপক জনপ্রিয়তা পায়।

সেই সুবাদে সিরিজটির দ্বিতীয় সিজনের অপেক্ষায় দর্শকরা। আর কিছু দিন পরই সেই অপেক্ষার অবসান হচ্ছে। জুনের প্রথম সপ্তাহেই এটি মুক্তি পাচ্ছে আমাজন প্রাইমে। সেই লক্ষ্যে ১৯ মে প্রকাশ করা হয়েছে সিরিজটির ট্রেলার। বরাবরের মতও এই সিজনেও প্রিয়ামনি তার অভিনয়ের জাদু দেখিয়েছেন, তা ট্রেলার দেখেই বোঝা যায়।

এছাড়া কিছু দিন আগেই মুক্তি পেয়েছিল ‘হিজ স্টোরি’ ওয়েব সিরিজ। যেখানে প্রিয়ামনি এমন এক স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন, যিনি ২০ বছর সংসার করার পর জানতে পারেন, তার স্বামী একজন সমকামী! ভিন্ন ধাঁচের এই সিরিজে প্রিয়ামনির অভিনয় ব্যাপকভাবে প্রশংসা পাচ্ছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com