সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪১ অপরাহ্ন

বগুড়ায় মহাসড়কে দুর্ঘটনায় আহত ৪

স্টাফ রিপোর্টার,বগুড়া নিউজলাইভ ডটকমঃ বুধবার বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় মহিলাসহ ২ জন নিহত হয়েছে। এরা হলো- হাফিজা বেগম(৬৫) ও ফাইজুর(৫০)। এঘটনায় আরো ৩ জন আহত হয়।
পুলিশ জানায়, সকাল সাড়ে ৯টার দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলায় বগুড়া-ঢাকা মহাসড়কের টিএমএসএস ফিলিং স্টেশনের সামনে দুটি বিপরীতমুখী সিএনজি চালিত অটোরিক্সার ধাক্কা লাগে। একটি আটোরিক্সা মাঝিড়ার দিকে এবং অন্যটি শহরের দিকে যাচ্ছিল। এতে একটি সিএনজি দুর্ঘটনা কবলিত হয়ে ২ জন যাত্রী গুরুতর আহত হন। এদের মধ্যে হাফিজা বেগমকে হাসপাতালে ভর্তি করার পর মারা যান। এঘটনায় তার মেয়ে নাহিদা আহত হন। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, হাইওয়ে থানা পুলিশ লাশের সুরৎহাল রিপোর্ট তৈরী করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করছেন।
অপর দিকে সকাল সাড়ে ১০ টার দিকে শিবগঞ্জের মোকামতলা এলাকায় মহাসড়কে একটি মুরগীবাহী পিকআপ ভ্যান দ্রুত গতিতে যাওয়ার পথে ব্যাটারী চালিত অটোরিক্সাকে ধাক্কা দেয় বলে পুলিশ জানায়। এতে ফাইজুল ইসলাম নামে ইজিবাইক চালক ছাড়া আরো ২ জন আহত হন। আহতরা হলেন- রিপন ও শাহাবুল। হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে তারা বিস্তারিত কিছু জানাতে পারেনি। মোকামতলা ফাঁড়ি ইনচার্জ বেলাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com