মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৩:৩৬ পূর্বাহ্ন

সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বগুড়ায় সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের মানববন্ধন

 দৈনিক প্রথম আলোর জৈষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের উপর হামলা, হেনস্তার তীব্র নিন্দা ও মিথ্যা অভিযোগ প্রত্যাহারসহ নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছে বগুড়া সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট। মঙ্গলবার বেলা ১২টার দিকে শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দরা এসব দাবি জানান। সমাবেশে বগুড়া সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সভাপতি ধনঞ্জয় বর্মনের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাসদ বগুড়া জেলা শাখার সদস্য রাধা রানী বর্মন, সরকারি আজিজুল হক কলেজ ছাত্রফ্রন্ট শাখার সদস্য সচিব নিয়তি সরকার নিতু এবং ছাত্রনেতা রায়হান রাহেল। 

সমাবেশে বক্তারা বলেন, অনুসন্ধানী সাংবাদিকতার ক্ষেত্রে রোজিনা ইসলামের আন্তর্জাতিক স্বীকৃতি রয়েছে। তিনি এর আগে স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতি নিয়ে অসংখ্য অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ করেছেন। এটি স্বাধীন সাংবাদিকতার ক্ষেত্রে চরম প্রতিবন্ধকতার সৃষ্টি করবে। সংবাদ মাধ্যমের স্বাধীনতায় হস্তক্ষেপ সংবিধান বিরোধী। অবিলম্বে রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার করে তার নিঃশর্ত মুক্তির দাবি দিতে হবে।  

বক্তারা আরো বলেন, রোজিনা ইসলামকে যারা হেনস্থা করেছে তাদের দ্রুত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ , ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলসহ স্বাস্থ্য খাতে দুর্নীতির সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা। -খবর বিজ্ঞপ্তী

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com