রবিবার, ২০ Jun ২০২১, ০৩:৪৩ পূর্বাহ্ন

গোলরক্ষকের গোলে লিভারপুলের নাটকীয় জয়

যমুনা নিউজ বিডিঃ ম্যাচে পিছিয়ে পড়ার পর সমতায় ফিরেছিল লিভারপুল। কিন্তু বারবার চেষ্টা করেও মিলছিল না ম্যাচ জয়ী গোলের দেখা। যোগ করা সময়ে দলের ত্রাতা হয়ে এগিয়ে এলেন গোলরক্ষক আলিসন। তার শেষ মুহূর্তের ইতিহাস গড়া গোলে ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিয়নকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের পরের মৌসুমে খেলার আশা বাঁচিয়ে রাখল ইয়ুর্গেন ক্লপের দল।

ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) রোববার প্রতিপক্ষের মাঠে ২-১ গোলে জয় পেয়েছে লিভারপুল। রবসন কানু ওয়েস্ট ব্রুমউইচকে এগিয়ে নেয়ার পর সমতা ফেরান মোহাম্মদ সালাহ। সবা যখন ধরে নিয়েছিলেন ম্যাচটা ড্র হবে, তখনই ব্যবধান গড়ে দেন আলিসন।

প্রিমিয়ার লিগের মুকুট আগেই হারিয়েছে লিভারপুল। শঙ্কা জেগেছিল শীর্ষ চারের আশাটুকু আরো ফিকে হয়ে যাওয়ার। তবে শেষ পর্যন্ত স্বস্তির জয়ে ৩৬ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে আছে তারা। সমান ম্যাচে ৬৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে চেলসি। তৃতীয় স্থানে থাকা লেস্টার সিটির পয়েন্ট ৬৬। লিগের এখন মাত্র দুই রাউন্ডের খেলা বাকি আছে।

ম্যাচের পঞ্চদশ মিনিটে গোল হজম করে লিভারপুল। সাদিও মানে, ট্রেন্ট অ্যালেকজান্ডার-আরনল্ডের বিক্ষিপ্ত প্রচেষ্টার পর ৩৩তম মিনিটে সমতায় ফেরে দলটি। ৭০তম মিনিটে লিভারপুলকে আবারো চমকে দিতে বসেছিল ওয়েস্ট ব্রম। কাইল বার্টলে বল জালে জড়ালেও ভিএআরে অফসাইডের কারণে তা বাতিল হয়।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে মহামূল্যবান গোলটি পায় লিভারপুল। কর্নারের সুযোগ কাজে লাগাতে পোস্ট ছেড়ে ওয়েস্ট ব্রমউইচের বক্সে চলে আসেন দলটির গোলরক্ষক আলিসন। অ্যালেকজান্ডার-আরনল্ডের কর্নারে হেড করে জাল খুঁজে নেন এই ব্রাজিলিয়ান। সঙ্গে সঙ্গে ৩ পয়েন্ট পাওয়ার উচ্ছ্বাসে মেতে ওঠে লিভারপুল।

আগেই শিরোপা নিশ্চিত করা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৮৩। ১৩ পয়েন্ট পিছিয়ে দুইয়ে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com