বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৭:১৪ অপরাহ্ন

News Headline :
বগুড়ায় সরকারি শিশু পরিবারে এতিমদের মাঝে ফল বিতরণ সারাদেশে ১৪ দিন শাটডাউনের সুপারিশ প্রথমবারের মতো রাঙামাটি-চট্টগ্রাম রুটে এসি বাস সার্ভিস চালু নোয়াখালীতে করোনায় একদিনে আরও ৪ জনের মৃত্ শিবগঞ্জে বিদ্যালয়ে ইউএনও’র অভিযান ১০ হাজার টাকা জরিমানা বিদ্যালয়ে তালা বিমানের ১০ কর্মকর্তার বিদেশ যেতে নিষেধাজ্ঞা দিয়েছে দুদক গ্রামীণ ব্যাংক সাপাহার শাখায় শিক্ষা বৃত্তি ও গাছের চারা বিতরণ শিবগঞ্জে বিহার ইউপি চেয়ারম্যান উদ্যোগে চারা গাছ বিতরণ সিরাজগঞ্জ তাড়াশ উপজেলায় এডিপির অর্থায়নে বিভিন্ন প্রতিষ্ঠানে আলমারি বিতরণ অনুষ্ঠান সম্পন্ন এবার আলোচনায় পরীমনির সাড়ে ৩ কোটি টাকার গাড়ি

কোয়ারেন্টিনমুক্ত সাকিব-মুস্তাফিজ, ফিরছেন অনুশীলনে

যমুনা নিউজ বিডিঃ শেষ মুহূর্তে এসে সরকারের মন গলাতে পেরেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলে ভারত থেকে ফেরায় ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে যেতে হয় সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানকে। তবে ঘরের মাঠে আসন্ন শ্রীলঙ্কা সিরিজের অনুশীলনে এই দুই ক্রিকেটারকে পাওয়ার জন্য স্বাস্থ্য মন্ত্রণালয়ের কাছে আবেদন করেছিল বিসিবি। তাতে শুরুতে সাড়া মেলেনি। অবশেষ ১২ দিন পর মুক্ত হলেন সাকিব-মুস্তাফিজ। আজ (মঙ্গলবার) থেকেই অনুশীলন শুরু করবেন তারা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী বলেন, আমরা সরকারের কছ থেকে মৌখিক অনুমোদন পেয়েছি। গতকাল রাতেই লিখিত আকারে পাওয়ার কথা ছিল, কিন্তু সেটি এখনো আমাদের হাতে এসে পৌঁছায়নি। আশা করছি সকালের মধ্যেই পেয়ে যাব। তবে যে অনুমতি পেয়েছি, তাতে সাকিব আর মুস্তাফিজ আজ থেকেই অনুশীলন শুরু করবেন।

আইপিএল মাঝপথে স্থগিত হয়ে যাওয়ায় গত ৬ মে বাংলাদেশে ফিরে আসেন সাকিব আর মুস্তাফিজ। তবে বাড়ি ফেরার সুযোগ পাননি তারা। ভারত থেকে আসায় দুজনকেই হোটেল কোয়ারেন্টিনে পাঠানো হয়। সে হিসেবে আগামী ১৯ মে ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন শেষ হওয়ার কথা। তবে জাতীয় স্বার্থে এই দুই ক্রিকেটারের কোয়ারেন্টিন প্রক্রিয়া শিথিল করতে সরকারের সঙ্গে দেনদরবার চালিয়ে যায় বিসিবি। শেষ মুহূর্তে এসে তার ফল মেলেছে। দুদিন আগেই মুক্ত হয়েছেন সাকিব আর মুস্তাফিজ।

তবে সুরক্ষা বলয়ের মধ্যেই থাকতে হচ্ছে তাদের। আজই জাতীয় দলের অনুশীলন ক্যাম্পে যোগ দেবেন দুজন। শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের স্কোয়াডে নাম থাকায় এদিন অনুশীলন শেষ করে আবার হোটেলে উঠবেন তারা।

লঙ্কানদের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে আগামী ২৩ তারিখ। দ্বিতীয় ম্যাচটি ২৫ মে এবং শেষ ম্যাচটি মাঠে গড়াবে আগামী ২৮ মে। দিবারাত্রির তিনটি ম্যাচই হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com